ঢাকাWednesday , 18 May 2022

শিক্ষার্থীদের ভবিষ্যৎ গড়তে শিক্ষকদের আন্তরিক ভাবে কাজ করতে হবে- ইউএনও নাজির হোসেন

Zero News
May 18, 2022 7:18 pm
Link Copied!

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট প্রতিনিধিঃ

করোনা পরবর্তী শিক্ষার মান উন্নয়ন প্রতিষ্ঠানের পাঠদান গতিশীল করতে আজ বুধবার (১৭-৫-২২ইং) লালমনিরহাট জেলা হাতীবান্ধা উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজির হোসেন সাথে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি ও সকল প্রধান শিক্ষক দের মতবিনিময় ও সংবর্ধনাঅনুষ্ঠানের আয়োজন করা হয়।উপজেলার আলহাজ্ব শমসের উদ্দিন উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি ও উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ এর সভাপতিত্বে, নবাগত উপজেলা নির্বহী কর্মকর্তা কে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। প্রধান অতিথি তার বক্তব্যে সকল কে ধন্যবাদ জানান নতুন হিসেবে সকলের সহায়তা কামনা করেন এবং করোনা ভাইরাস পরবর্তী শিক্ষা, শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেনি পাঠদান গতিশীল করে আরো ভালো করার জন্য, ঝড়ে পড়া রোধ, বাল্যবিয়ে, শিক্ষার্থীদের পড়াশোনা মনোযোগী করে তোলার জন্য সকলের প্রতি আহবান কারন এরা আপনার আমার সন্তানের মত তাদের ভবিষ্যৎ আপনাদেকে গড়াতে সাহায্য করা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সমিতির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মজিবর রহমান বোড়েরহাট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, বিশেষ অতিথি হিসেবে,এস এস সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান, নওদাবাস কে ইউ পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন সাগর সহ সকল প্রতিষ্ঠানেন প্রধানগন উপস্থিত ছিলেন ।