ঢাকাSunday , 22 May 2022

উন্নয়ন মূলক ও সাংগঠনিক কর্মসূচি হাতে নিয়ে নিজ নির্বাচনি এলাকা সফরে এমপি শাওন।

Zero News
May 22, 2022 1:56 pm
Link Copied!

বেলাল সিকদার, লালমোহন প্রতিনিধিঃ

উন্নয়ন মূলক ও সাংগঠনিক বিভিন্ন কর্মসূচি হাতে নিয়ে নিজ নির্বাচনি এলাকায় আসছেন,  ভোলা ৩ আসন এর সংসদ সদস্য, আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এমপি’র আগমন উপলক্ষে ২২ মে কাক ডাকা ভোরে  হাজার হাজার নেতা কর্মী সমর্থকেরা লঞ্চ ঘাটে  উপস্থিত হয়ে শেখ হাসিনা, শাওন ভাই স্লোগানে স্লোগানে  লঞ্চ ঘাট এলাকা মূখরিত করেন।

এ সময় লালমোহন উপজেলা ও পৌর সভা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মী সমর্থকেরাও উপস্থিত ছিলেন। এমপি শাওন লঞ্চ যোগে ঘাটে উপস্থিত হয়ে অপেক্ষমান সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ জনগনের  সাথে শুভেচ্ছা বিনিময় শেষে,  দিনের কর্মসূচি পালনের উদ্দেশ্য নেতা কর্মী সমর্থকদের সাথে নিয়ে লালমোহনের উদ্দেশ্য ঘাট ত্যাগ করেন।

শত শত হোন্ডার বহরে নেতা কর্মীরা স্লোগানের মধ্যে দিয়ে সকাল  ৮ ঘটিকায় সংসদ নুরুন্নবী চৌধুরী শাওন এর বাসায় পৌছলে, লালমোহন বাজার ব্যবসায়িদের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ তার সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এর পর তিনি বদরপুর ইউনিয়নস্থ তালুকদার বাড়ীর বাসিন্দা, বদরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরিদুল হক তালুকদারের বড় ভাই, বিশিষ্ট সমাজসেবক প্রবীণ আওয়ামী লীগ নেতা মরহুম আবুল কাশেম তালুকদার এর জানাজায় অংশগ্রহণ মধ্যে দিয়ে কর্মসুচি শুরু করেন।