ঢাকাSunday , 22 May 2022

ঝালকাঠিতে মটর সাইকেলের চাপায় বৃদ্ধ নিহত

Zero News
May 22, 2022 7:54 pm
Link Copied!

এইচ এম নাসির উদ্দিন আকাশ,ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠিতে মোটরসাইকেল চাপায় অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহতের বয়স আনুমানিক ৭৫ বছর হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। রোববার দুপুর ৩টার দিকে পৌর এলাকার কৃষ্ণকাঠিতে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মন্টু হাওলাদার বলেন, বাসস্ট্যান্ড সংলগ্ন কুতুবনগর মাদ্রাসার সামনের রাস্তা পাড় হওয়ার সময় এক পথচারীকে ধাক্কা দেয় পেট্রোলপাম্পের দিক থেকে শহরের দিকে আসা দ্রুতগামী একটি মোটর সাইকেল। ঐ পথচারী ছিটকে সড়কের পাশে পরে যায়। তখন ঐ মোটর সাইকেলের চালক দ্রুত চালিয়ে চাদকাঠির দিকে চলে যায়। এর প্রায় ২শ গজ দুরে গিয়ে আরেক বৃদ্ধ পথচারীকে চাপা দেয়। তখন বাইক চালক যুবক নিজেও ছিটকে পরে যায়।
প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন বলেন, স্থানীয়রা ঐ বাইক চালক যুবককে দিয়ে আহত বৃদ্ধাকে হাসপাতালে পাঠিয়ে দেয়। দুপুর ৩টার দিকে ঝালকাঠি সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তানজীলা আক্তার বৃদ্ধকে মৃত ঘোষনা করেন। ততক্ষণে বাইক চালক যুবক হাসপাতাল থেকে সটকে পরে।
পুলিশ নিহতের লাশ তাদের জিম্মায় নিয়ে সুরতহাল করেছে। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান বলেন, নিহতের বৃদ্ধা সড়ক মহাসড়কে ভিক্ষা করতো, তার পরিচয় খোজ করা হচ্ছে এবং মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।