ঢাকাMonday , 23 May 2022

ব্যাচেলর পয়েন্টে উজ্জীবিত ফারিয়া শাহরিন

Zero News
May 23, 2022 9:08 pm
Link Copied!

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় আসা ফারিয়া শাহরিন এক সময় অভিনেত্রী হিসাবে বেশ ব্যস্ত ছিলেন। অভিনয় এবং মডেলিং-দুই মাধ্যমেই নিয়মিত কাজ করে দর্শকের ভালোবাসা অর্জন করেন। তবে ব্যস্ততার শিখরে থাকাবস্থায়ই উচ্চতর পড়ালেখার জন্য দেশের বাইরে অবস্থান করার কারণে দীর্ঘ সময় মিডিয়ার কাজ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। এ সময়টুকু তিনি অবস্থান করেন মালয়েশিয়ায়।

সফলতার সঙ্গে উচ্চশিক্ষা গ্রহণের পর্বটি শেষ করার পর থেকে আবারও অভিনয়ে ফিরে আসেন ফারিয়া। নাটকেই অভিনয় শুরু করেন। এর মধ্যে ধ্রুব মিউজিব স্টেশন প্রযোজিত ও কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ব্যাচেলর পয়েন্ট’ নামের একটি জনপ্রিয় ধারাবাহিক নাটকে অভিনয় তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। এ নাটকের মাধ্যমে ফিরতি যাত্রায় ফের আলোচনায় জায়গা করে নেন এ অভিনেত্রী।

নাটকটিতে ‘অন্তরা’ নামের একটি চরিত্রে অভিনয় করছেন ফারিয়া। তার সাবলীল অভিনয় দর্শকের মনোযোগ আকর্ষণ করেছে এরই মধ্যে। এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘নাটকটি শুরু থেকেই দারুণ জনপ্রিয়তা পেয়েছে। আমার অভিনীত পর্বগুলো প্রচারে আসার পর দর্শকের কাছে অভাবনীয় সাড়া পাচ্ছি। পরিচালক যতদিন চাইবেন ততদিনই এ নাটকে অভিনয়ের ইচ্ছা আছে।’

এদিকে গত ঈদের কয়েকটি নাটকে অভিনয় করেছিলেন এ অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে একবার একটি সিনেমায় অভিনয় করেন ফারিয়া। সামিয়া জামানের পরিচালনায় এটির নাম ‘ছেলেটি কতদূরে’।