ঢাকাMonday , 23 May 2022

লালমোহন উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধীতসভা অনুষ্ঠিত। 

Zero News
May 23, 2022 4:54 pm
Link Copied!

বেলাল সিকদার, লালমোহনঃ

ভোলার লালমোহন উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধীতসভায় দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন, ভোলা ৩ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
এমপি শাওন বলেন, “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ”  এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দেশরত্ন শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।
এ সময় তিনি আগামী জাতীয় নির্বাচনে  নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করতে, সাংগঠনিক নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন , ”  সংগঠন থেকে কি পেলাম সেই দিকে না তাকিয়ে, সংগঠনকে কি দিলাম এই দিকে লক্ষ্য করে, জাতির পিতার আদর্শ বুকে ধারন করে রাজনীতি করতে হবে, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আজ না হয় কাল একদিন না একদিন সুবিধা ঠিকই পাবো কিন্তু দল ক্ষমতায় না থাকলে কেউ মূল্যায়ন করবে না। এসব মাথায় রেখে দলের স্বার্থে আমাদের সকলের ঐক্যবদ্ধ থাকতে হবে।
২৩ মে সকালে উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সভায়, ভোলা জেলা আওয়ামী লীগের সহসভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি  দিদারুল ইসলাম অরুন, এ্যাডভোকেট তোফাজ্জল হেসেন, আক্তার হোসেন হাওলাদার, হেদায়েতুল ইসলাম মিন্টু, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক, সফিকুল ইসলাম বাদল,  যুগ্ন সাধারণ সম্পাদক, আনোয়ারুল ইসলাম রিপন সহ নেতৃবৃন্দ ও কাউন্সিলর বৃন্দ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।