ঢাকাTuesday , 24 May 2022

শ্রীপুরে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

Zero News
May 24, 2022 4:42 pm
Link Copied!

আবু সাঈদ, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে মেয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের মাইজপাড়া এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে।
নিহত মিনারা খাতুন (৫০) উপজেলার বরমী ইউনিয়নের দরগার চালা গ্রামের আলিম উদ্দিনের স্ত্রী বলে জানিয়েছেন শ্রীপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার হারুন-অর- রশিদ।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে বরমীর মাইজপাড়া এলাকায় মেয়েকে দেখতে বাড়ি থেকে বের হয় মিনারা। এরপর বেলা সাড়ে ১১টার দিকে মাইজপাড়া রেল ক্রসিংয়ের অদূরে রেলের স্লিপারের পাশে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। শারীরিক অবস্থা দেখে ট্রেনের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন তারা। তবে, কোন ট্রেনে বা কোন সময় এই ঘটনা ঘটেছে তা কেউ জানাতে পারেননি।
এ প্রসঙ্গে, শ্রীপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার হারুন-অর-রশিদ জানান, শ্রীপুর কাওরাইদ এলাকার মধ্যবর্তী স্থানে মাইজ পাড়া এলাকায় এ ঘটনা হয়েছে শুনেছি। সাথে সাথেই রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। তারা এসে আইনানুগ ব্যবস্থা নিবেন।
বাংলাদেশে রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) শহিদুল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।