ঢাকাSunday , 29 May 2022

গলাচিপায় হত্যা মামলার আসামী সহ ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার-১০ 

Zero News
May 29, 2022 8:00 pm
Link Copied!

মোঃরাসেল মাহমুদ, গলাচিপা-পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় হত্যা মামলার আসামী সহ জি আর ও নন জিআর ওয়ারেন্ট ভুক্ত ১০ জন আসামীকে গ্রেফতার করে আদালতে হাজির করেছেন গলাচিপা থানা পুলিশ। 
সংশ্লিষ্ট থানা সূত্রে জানা যায়, গলাচিপা উপজেলার  চরকাজল ইউনিয়নের চর কপালবেড়া এলাকা  থেকে পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. আতিকুল ইসলাম এর নেতৃত্বে সক্রিয় ফোর্স নিয়ে বিশেষ অভিযানে ২৪(৪)২০ নং হত্যা মামলার আসামী জাহানারা বেগম (৪০)কে শুক্রবার গভীর রাতে গ্রেফতার করেন গলাচিপা থানা পুলিশ।
এছাড়াও গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ও বলইবুনিয়া এলাকা থেকে এস আই মৃণাল, এস আই সুকন্ঠ, এস আই কামরুল,এ এস আই দিবাকর দাস,এ এস আই সুধন সহ ১০ জনের চৌকস ফোর্স নিয়ে গভীর রাতে বিশেষ অভিযানে ওয়ারেন্ট ভুক্ত জি আর ও নন জি আর মামলার ৯ জন আসামিকে গ্রেফতার করেন গলাচিপা থানা পুলিশ। আসামী, নজরুল (২৮), আল আমিন (২৮), ইউসুফ চৌকিদার (৩৮), মোতাহার চৌকিদার (৩৫), আঃ আজিজ সিকদার (৬০), হাবিল চৌকিদার (৪৫), সবুজ চৌকিদার (৩৫), আলতাফ চৌকিদার (৫৬), নিজাম মৃধা।
আসামীদের গ্রেফতার করে সকলকে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।
গলাচিপা থানা অফিসার ইনচার্জ মোঃ এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন শুক্রবার গভীর রাত থেকে বিশেষ অভিযান চালিয়ে গলাচিপা থানা পুলিশ আসামীদের ধরতে সক্ষম হয়েছি এবং আমরা আসামিদের আইনের আওতায় এনে আদালতে সোফার্দ করেছি।