ঢাকাTuesday , 31 May 2022

টাঙ্গাইলের নাগরপুরে এমপি মহোদয়ের উদ্যোগে নদীভাঙ্গন রোধে জিও ব‍্যাগ ডাম্পিং কাজের শুভ সুচনা

Zero News
May 31, 2022 7:44 pm
Link Copied!

কাজি মোস্তফা রুমি,টাঙ্গাইল প্রতিনিধিঃ

নদী ভাঙ্গন নদীর পাড়ের মানুষের জীবনে একটি দৈনন্দিন ঘটনা। নদী ভাঙ্গনে কত মানুষের জীবনের শেষ সম্বল টুকু হারিয়ে গেছে তার কোন হিসাব নেই।

ঠিক এই রকম নদী ভাঙ্গনের কবলে পড়েছে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দক্ষিণে অবস্থিত দপ্তিয়র ইউনিয়নের বাসিন্দারা।

তাই আজ নাগরপুর উপজেলায় দপ্তিয়র ইউনিয়নে  নিশ্চিন্তপুর এলাকায় যমুনা নদীর ভাংগন রোধে প্রধানমন্ত্রী   শেখ হাসিনার পক্ষ হতে জিও ব্যাগ ডাম্পিং  কাজের উদ্বোধন করেছেন টাংগাইল -৬( নাগরপুর -দেলদুয়ার)  আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ টাঙ্গাইল জেলা শাখার বিপ্লবী সংগ্রামী শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু মহোদয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা নির্বাহি অফিসার মোঃ ওয়াহিদুজ্জামান, নাগরপুর উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোঃ হুমায়ুন কবির সহ নাগরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি,সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠান শেষে  দপ্তিয়র ইউনিয়নের নদীভাঙ্গন কবলিত এলাকার জনসাধারণের জন্য প্রধানমন্ত্রীর পুনর্বাসন সহায়তা কর্মসূচীর আওতায় ক্ষতিগ্রস্থদের মাঝে  পরিবার প্রতি  ৫০ হাজার টাকার চেক বিতরন করা হয়।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত টাকার চেক হাতে পেয়ে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের লোকজনের খুশিতে আত্মহারা হয়ে ওঠেন।

তারা বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু মহোদয় কে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করেন।