ঢাকাWednesday , 1 June 2022

গাইবান্ধার পিয়ারাপুর হতে সদর থানা পুলিশ কর্তৃক ৭টি গরু উদ্ধার সহ ৩ জন গরু চোরকে আটক করেছে পুলিশ।

Zero News
June 1, 2022 5:26 pm
Link Copied!

মোঃ শাকিল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা সদর উপজেলার পশ্চিম পিয়ারাপুর এর ফারাজী পাড়ার আব্দুর রউফ নামে এক গরু চোরের বাসা থেকে ২লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ৭ টি গরু উদ্ধার ও রউফ সহ ৩জন গরু চোরকে গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ।
পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ভোরে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান এর তত্ত্বাবধানে ও তদন্ত অফিসার ওয়াহেদুল হক এর নির্দেশে এস,আই জসিম উদ্দিন,মোর্শেদুল আলম, সফিউর রহমান সংগীয় ফোর্স সহ গাইবান্ধা সদর উপজেলার পশ্চিম পিয়ারাপুর এর ফারাজী পাড়ার লালু শেখের পুত্র আব্দুর রউফ (৩২) এর বাড়িতে অভিযান চালিয়ে চুরি হওয়া ৭টি গরু উদ্ধার ও আব্দুর রউফ সহ একই পাড়ার নুরুন্নবীর পুত্র পাপুল মিয়া (২৯) ও নছিম উদ্দিনের পুত্র রাজু মিয়া (৩০) কে গ্রেফতার করেছে।
গরু গুলো গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের ৫ নং মহদীপুর ইউনিয়নের ফরকান্দিপুরের আবুল কালামের ৩টি গরু, একই গ্রামের শান্তি বেগমের ২টি এবং বেতকাপা ইউনিয়নের রাইতিনডাইল গ্রামের এক মহিলার ২টি গরু।
চুরি যাওয়াকৃত গরুর মালিকরা জানান- প্রতিদিনের মত সন্ধ্যায় বাসার গরুর গোয়াল ঘরে গরু রেখে রাতে ঘুমিয়েছিলেন। পরে সকালে ঘুম থেকে উঠে গরু বের করতে যেয়ে দেখে গরু নেই। গরু চুরি হয়ে গেছে।
গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন- গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাত পার হয়ে বুধবার ভোরে অভিযান চালিয়ে গরু উদ্ধার সহ ৩জন গরু চোরকে আটক করা হয়।
এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।