ঢাকাWednesday , 1 June 2022

রক্তদান প্রতিষ্ঠান “হেল্প ” এর অফিসিয়াল টি শার্ট উন্মোচন করেন – সোহাগ 

Zero News
June 1, 2022 12:48 pm
Link Copied!

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

সেচ্ছায় করি রক্ত দান করবো মোরা মনবতার কল্যান, বেঁচে যাবে একটি প্রান, এ শ্লোগানে লালমনিরহাট জেলা হাতীবান্ধা উপজেলা তারুণ্যের শক্তি দিয়ে কয়েক শত তরুণের গড়ে তুলেছে  সেচ্ছায় রক্তদান সংগঠন “হেল্প ” ।
এ সংগঠন টি গড়ে উঠেছে কিছু মানবতা প্রেমী মাদকাসক্ত মুক্ত যুবকদের নিয়ে। রংপুর বিভাগের যে যে প্রাস্ত থেকে  রোগীর জন্য রক্তের জন্য যোগাযোগ করলে সম্পূর্ন সেচ্ছাশ্রমে রোগীর জন্য বিনামূল্যে মানবিক সাহায্য হিসেবে রক্ত সংগ্রহ করে। যে রোগীর জন্য যে গ্রুপের রক্ত প্রয়োজন তারা রক্ত দানকারী সংগ্রহ করে সেখানেই পৌঁছে দিয়ে থাকে সম্পূর্ন বিনামূল্যে।
এছাড়াও সংগঠনের সদস্যদের মধ্যেও প্রতিনিয়ত রক্ত দান করে চলেছে মুমূর্ষু রোগীদের জন্য। তারা তাদের সংগঠনের সাইকেলিং নেটওয়ার্ক জেলার মধ্যে মানুষের ত্রানকর্তা হিসেবে নিবেদন করেছে।  মানুষ মানুষের জন্য এ বাস্তব সত্যটা প্রতিষ্ঠিত করে চলছে।
এজন্য তাদের সংগঠনের কাজ বেগবান করতে ৩১ মে ২০২২ মঙ্গলবার রাতে হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন কলেজে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন (এম পি) মাস্টার্স ভবনে “হেল্প” বিনামূল্যে রক্তদান প্রতিষ্ঠান “হেল্প ” এর অফিসিয়াল টি শার্ট উন্মোচন করা হয়। তাদের প্রচারনা বেগবান করতে এখন থেকে প্রতিটি সদস্যদের এটি বাধ্যতামুলক গায়ে পরতে হবে।
এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন  সংগঠনের উপদেষ্টা, রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী মাহমুদুল হাসান সোহাগ সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ হাতিবান্ধা উপজেলা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা যুবলীগের আহবায়ক শারমিন সুলতানা সাথী, অত্র সংগঠনের  সভাপতি সম্পাদক, মফস্বল  সাংবাদিক  ফোরাম জেলা সম্পাদক আসাদুজ্জামান  সাজু, হাতীবান্ধা  রিপোর্টার্স ক্লাব সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাফা সহ সকল সদস্যরা।