ঢাকাSaturday , 4 June 2022

যে কারণে দ্বন্দ্বে জড়ালেন সৃজিত-রাজ

Zero News
June 4, 2022 11:04 am
Link Copied!

টলিউডের দুই তারকা নির্মাতা সৃজিত মুখার্জি ও রাজ চক্রবর্তী। শুক্রবার (৩ জুন) মুক্তি পেয়েছে সৃজিতের ‘এক্সপ্রেম’ এবং রাজের ‘হাবজি গাবজি’। দুটি সিনেমা নিয়েই দর্শকমহলে উন্মাদনা বিরাজ করছে।

তবে সিনেমা দুটির মুক্তিকে কেন্দ্র করে দুই নির্মাতার সম্পর্কে খানিকটা ভাটা পড়েছে। রাজকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ ঝেড়েছেন সৃজিত। চুপ না থেকে রাজও পাল্টা জবাব দিয়েছেন।

কিন্তু তাদের এই দ্বন্দ্বের কারণ কী? জানা গেছে, রাজের‘হাবজি গাবজি’ সিনেমাটি নন্দন ১-এ প্রদর্শিত হচ্ছে। কিন্তু সৃজিতের ‘এক্সপ্রেম’ সেখানে প্রদর্শনের সুযোগ পায়নি। আর তাই টুইটে সৃজিত লিখেছেন, একইদিনে মুক্তি পাচ্ছে দুটি সিনেমা। দু’জনই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলাম। কিন্তু মাত্র একজন ছাড়পত্র পেয়েছেন। আদর্শগত ও ন্যায়সঙ্গত কারণে দুটি সিনেমারই ছাড়পত্র পাওয়া উচিত ছিল। না হলে একজনও পাবেন না।

অন্যদিকে পাল্টা জবাবে রাজ লেখেন, ‘হাবজি গাবজি’ নিয়ে কন্ট্রোভার্সি করে লাভ নেই।

পরবর্তীতে এ প্রসঙ্গে রাজ গণমাধ্যমকে বলেন, শুধু নন্দন নয়, প্রিয়া, স্টারের মতো কিছু হলেও থাকছে না সৃজিত মুখার্জির সিনেমাটি। সেটাও কী আমার কারসাজি? আমি চাই দুজনের সিনেমাই মানুষ দেখুক।

এদিকে নন্দনের একটি সূত্র বলেন, ‘হাবজি গাবজি’র পাশাপাশি ‘এক্সপ্রেম’ সিনেমাটিও প্রদর্শনের জন্য নির্বাচন করা হয়েছিল। তবে নন্দন ১-এ নয়, ২-এ। কিন্তু পরিচালক ও ডিস্ট্রিবিউটর তাতে রাজি হননি।