ঢাকাTuesday , 7 June 2022

গোপালপুরে কলেজ ছাত্রী হত্যার প্রতিবাদে মানববন্ধন

Zero News
June 7, 2022 6:27 pm
Link Copied!

মো. নুর আলম, গোপালপুর-টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের গোপালপুরে কলেজ ছাত্রী সুনিকা হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে হেমনগর ডিগ্রী কলেজের সামনের সড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে কলেজের ২ শতাধিক শিক্ষার্থী, সুনিকার পরিবারের সদস্য ও এলাকাবাসী অংশগ্রহণ করেন। 
এ সময় বক্তব্য রাখেন, হেমনগর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, প্রভাষক সোহেল রানা, আজমত হোসেন, ইউপি সদস্য মাহবুব হাসান টুটুল, কলেজ শাখা ছাত্র লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক শাকিল আহমেদ, ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সম্পাদক সবুজ আহমেদ, সুনিকার বাবা দুলাল হোসেন প্রমূখ। বক্তারা সুনিকার হত্যাকারী তার স্বামী সুমনের ফাঁসির দাবি জানান।
উল্লেখ্য, ২০ এপ্রিল ২০১৭ সালে হেমনগর ডিগ্রি কলেজর শিক্ষার্থী সুনিকার সাথে ঘাটাইল উপজেলার লাউরা গ্রামের আরশেদ আলীর ছেলে সুমনের বিয়ে হয়। সুনিকা সুমনের দ্বিতীয় স্ত্রী হওয়ায় সংসার জীবনে তাদের ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।
গত (২১ মে) শনিবার গোপালপুরের নতুন শিমলা পাড়া গ্রামে শশুর বাড়িতে এসে স্ত্রী সুনিকা খাতুন (২৫) কে শ্বাসরুদ্ধ করে হত্যা করেন তার স্বামী সুমন (৩১)। ঘটনার পর সুনিকার বাবা তার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করেছেন এমন অভিযোগ এনে গোপালপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। গোপালপুর থানা পুলিশ অভিযোগের ২৪ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী সুমনকে গ্রেফতার করে টাঙ্গাইল জেল হাজতে পাঠায় ।