ঢাকাWednesday , 8 June 2022

ফেসবুকে লাইভ দিয়ে ছাত্রকে পেটানোর কিশোর গ্যাং সদস্য ডিমলায় আটক

Zero News
June 8, 2022 8:23 pm
Link Copied!

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে চাঞ্চল্যকর ফেসবুক লাইভে শিক্ষার্থী নির্যাতনের ঘটনায় ২ নং আসামী   জয়কে নীলফামারীর ডিমলা থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (৮ জুন) সকালে র‍্যাব- ১৩ এর সহকারী পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশীর আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত মঙ্গলবার (৭ জুন) বিকেলে নীলফামারীর ডিমলা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত জয় ওই হাতিবান্ধার কেতকিবাড়ী এলাকার দুলু মিয়ার পুত্র এবং এই মামলার ২ নম্বর আসামী। চাঞ্চল্যকর এ ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিলো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গেফতারকৃত কিশোর গ্যাং সদস্য জয় ঘটনার সাথে তার এবং এজহারে উল্লেখিত অন্যান্য সদস্যদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য সদস্যদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতারকৃত আসামীকে লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অপর দিকে  থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম আসামি হস্তান্তর করা বিষয়টি নিশ্চিত করে বলেন, থানা পুলিশে পক্ষ থেকেও অপর আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে। আজ বুধবার  র ্যাবের হাতে আটক আসামি কে  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে ।