ঢাকাFriday , 10 June 2022

মহানবী (সাঃ)কে কটূক্তির প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ

Zero News
June 10, 2022 6:05 pm
Link Copied!

একেএম বজলুর রহমান, পঞ্চগড় প্রতিনিধি:

ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নূপুর শর্মা কর্তৃক রাসুল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল  অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১০ জুন) জুম্মার নামাজ শেষে পঞ্চগড় শহরের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা মিছিল নিয়ে শহরের শেরে বাংলা পার্কের সামনে সমবেত হয়। পরে মুসল্লিরা শেরে বাংলা পার্কের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই জায়গায় এসে সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন সম্মিলিত খতমে নবুয়ত সংরক্ষণ পরিষদের সভাপতি মুফতি আ. ন. ম আব্দুল করিম, ঈমান আক্বীদা রক্ষাকারী কমিটির সভাপতি ড. আব্দুর রহমান, পঞ্চগড় জেলা ইসলামী আন্দোলনের সাধারণ সম্পাদক ক্বারী আব্দুল্লাহ, হাফেজ মীর মোর্শেদ তুহিনসহ অনেকে।

বক্তারা বলেন, ভারত নাস্তিক দেশে পরিনত হয়ে গেছে, তারা ইসলাম ধর্মকে কুটক্তি করছে অথচ ভারত সরকার এই দুই ব্যক্তির বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। তাদেরকে দল থেকেও বহিষ্কারও করছে না।

বক্তারা সকল ব্যবসায়ী ও সাধারন মানুষকে ভারতীয় পন্য বর্জন করার জন্য আহবান জানান। প্রতিবাদ জানিয়ে সকল পন্য বয়কট করতে হবে। ভারতের সাথে সকল যোগাযোগ বন্ধ করে দিতে হবে। মুসল্লীরা নূপুর শর্মার ফাঁসির দাবি জানান।