ঢাকাSaturday , 11 June 2022

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু, সড়ক অবরোধ

Zero News
June 11, 2022 3:33 pm
Link Copied!

একেএম বজলুর রহমান, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলায় কাজী ফার্মসের মুরগীর খাদ্যবাহী ট্রাকের ধাক্কায় মনিরুল ইসলাম (১৪) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আহত হয়েছে সৌরভ ইসলাম (১৫) নামে আরেক কিশোর।

শুক্রবার (১০ জুন) বিকেলে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ভাসাইনগর কাজী ফামর্স ফিড মিল গেটের সামনে এই দূর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী বোদা পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে রাখে। অবরোধ করার কারনে রাস্তার দুই পাশে যানজটের সৃষ্টি হয়ে যায়। পরে বোদা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে এলাকাবাসি অবরোধ তুলে নেয়।

জানা যায়, নিহত মনিরুল ইসলাম একই উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ভীমপুকুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে এবং পাথরাজ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মনিরুল ও সৌরভ মোটরসাইকেল যোগে উপজেলার বোদা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ভাসাইনগর কাজী ফামর্স ফিড মিল গেটের সামনে পৌঁছলে পঞ্চগড় থেকে আসা কাজী ফামর্স লিমিটেডের মুরগীর খাদ্যবাহী ট্রাক চালক কোন প্রকার সিগনাল না দিয়ে ট্রাকটি ফিড মিলের ভিতরে প্রবেশ করাতে মোটরসাইকে আরোহীদের ধাক্কা দেয়। এতে ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মনিরুলের মৃত্যু হয়। অপরজনকে স্থানীয়দের সহযোগীতায় দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় ওই স্কুল ছাত্রের নিহতের বিষয়টি নিশ্চিত করেন।