ঢাকাTuesday , 14 June 2022

নাটোরে মাদক কারবারি ৬০ কেজি গাঁজা সহ দুইজন আটক

Zero News
June 14, 2022 8:41 pm
Link Copied!

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

জেলার  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারিকে আটক করেছে। এসময় গাঁজা পরিবহন করা একটি পিকআপ ভ্যান জব্দ করেছে সংস্থাটি।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট এলাকা থেকে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারি ও  একটি পিকআপ ভ্যান জব্দ করেছে সংস্থাটি মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আটককৃতরা  নাটোর জেলা সদরের রামাইগাছি এলাকার আমির আলী প্রামাণিকের ছেলে জনি প্রামাণিক (২৩) ও একই এলাকার মৃত মিন্টু মোল্লার ছেলে আশিক (২২)।লালমনিরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালল খায়রুল বাশারের সার্বিক তত্ত্বাবধায়নে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কুলাঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় একটি পিকআপ ভ্যান করে এসব গাঁজা অন্যত্র নিয়ে যাচ্ছিল।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন পিকআপ ভ্যানটি আটক করে তল্লাশী চালান। এসময় পিকআপ ভ্যান থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করেন তারা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশার জানান,  জিজ্ঞাসাবাদে তারা গাঁজা ব্যবসার কথা স্বীকার করেছেন। আটক দুজন মাদক কারবারির বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে জেলহাজতে পাঠানো হয়েছে।