ঢাকাFriday , 17 June 2022

সিরাজগঞ্জে পৃথক বজ্রপাতে দুইজন নিহত

Zero News
June 17, 2022 4:47 pm
Link Copied!

সাব্বির মির্জা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে পৃথক বজ্রপাতের ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিব রেলসেতুর সিকিউরিটি গার্ডসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত শহরের একডালা মহল্লার সাইফুল (২৮) ও শামীমকে (৩২) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের সয়দাবাদ শিল্পপার্ক এলাকায় ও বেলা সাড়ে ১১টার দিকে যমুনার দুর্গম চরাঞ্চল কাওয়াকোলা ইউনিয়নের বর্ণি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাসির উদ্দিন সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের সয়দাবাদ শিল্পপার্ক এলাকার জাহাঙ্গীর আলম খানের ছেলে এবং রাজ্জাক মুন্সী (৫০) দুর্গম চরাঞ্চল কাওয়াকোলা ইউনিয়নের বর্ণি এলাকার দরবেশ আলী মুন্সীর ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, নাসির উদ্দিন শিল্পপার্ক এলাকায় সিকিউরিটি গার্ডের দায়িত্বরত ছিলেন। দুপুরের দিকে বৃষ্টির সাথে সাথে হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এদিকে কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া মুন্সী জানান, নৌকায় করে ইট নিয়ে আসছিলেন ব্যবসায়ী রাজ্জাকসহ বেশ কয়েকজন শ্রমিক।

এ সময় প্রচণ্ড বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এক পর্যায়ে নৌকার উপরে বজ্রপাত হলে আব্দুর রাজ্জাক মারা যান। এ সময় আহত হন সাইফুল ও শামীম নামে দুই শ্রমিক। তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।