ঢাকাWednesday , 22 June 2022

ঘাটাইলে আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সংবর্ধনা

Zero News
June 22, 2022 12:53 pm
Link Copied!

মো: আব্দুর রহিম মিয়া, ঘাটাইল-টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি মো: শহিদুল ইসলাম লেবু ও সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম মিয়াকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বিকেলে ১নং দেউলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পাকুটিয়া বাসষ্ট্যান্ড চত্বরে এ সংবর্ধণা দেওয়া হয়। এ উপলক্ষে ইউনিয়ন আওয়ামীগের সভাপতি মোহাম্মদ বাহারুল ইসলাম খোকনের সভাপতিত্বে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য রাখেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর মেয়র শহীদুজ্জামান খান,ভাইস চেয়ারম্যান কাজী আরজু,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল,টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ সানা,সরকারী জিবিজি কলেজের সাবেক ভিপি সাইদুর রহমান লিপু,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সরকারী জি.বি.জি. কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল,সাবেক এজিএস রঞ্জু আহম্মেদ,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ময়েন উদ্দিন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মো: আমীর হামজাসহ এসময় আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, কৃষকলীগের সভাপতি ও সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে নব-নির্বাচিত সভাপতি মো: শহিদুল ইসলাম লেবু ও সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম মিয়াকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান পরিচালনা করেন,ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমৃত লাল আদিত্য।