ঢাকাFriday , 24 June 2022

বড়হাতিয়ায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের আর্থিক অনুদানের চেক বিতরণ

Zero News
June 24, 2022 6:05 pm
Link Copied!

এম, দলিলুর রহমান, চট্টগ্রাম-লোহাগাড়া প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার আন্তরিক প্রচেষ্টায় বড়হাতিয়ায় ২৮ টি হতদরিদ্র  পরিবারের মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

শুক্রবার (২৪ জুন) সকাল ১০ টায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার  বড়হাতিয়া ইউনিয়নের নিজ বাড়ির আঙ্গিনায় এই অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দক্ষিণ জেলার উপ- দপ্তর সম্পাদক ও অত্র ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান বাবু বিজয় কুমার বড়ুয়া।

তিনি বলেন এই চেক বিতরন অনুষ্ঠান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ধারাবাহিক সহযোগিতার অংশ। তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে  মানুষের সেবা করা।

তিনি বলেন প্রধানমন্ত্রীর ঘোষণা, গ্রাম হবে শহর। এরি ধারাবাহিকতায় বড়হাতিয়ার প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ ইতোমধ্যে চলমান রয়েছে।

তিনি আরো বলেন বিপ্লব বড়ুয়া দাদার আন্তরিক প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর আন্তরিকতায় এই বড়হাতিয়াকে একটি আধুনিক ইউনিয়নে রুপান্তর করতে পারব, এতে আরো উপস্থিত ছিলেন বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার লোকমান হাকিম।

বাংলাদেশ আওয়ামী লীগ বড়হাতিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রুণা, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগ বাহাদুর চৌধুরী,  লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের তথ্য গবেষণা সম্পাদক ফখরুদ্দিন আহমদ, নুরুল কবির চৌধুরী, আবছার উদ্দিন, সাহাব উদ্দিন সহ অত্র এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।