ঢাকাSaturday , 25 June 2022

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা

Zero News
June 25, 2022 6:07 pm
Link Copied!

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধি

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্দেশে সমগ্র দেশে সারাদিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করেছে।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্দেশ মোতাবেক নাগরপুর উপজেলা আওয়ামীলীগ সারাদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে। যার ধারাবাহিকতায় সকাল ছয়টায় সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর সকাল দশটায় নাগরপুর উপজেলা আওয়ামীলীগ এর উদ্যোগ এ প্রজেক্টরের মাধ্যমে সরাসরি পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান  সরাসরি সম্প্রচার করা হয়।

এরপর সরাসরি সম্প্রচার অনুষ্ঠান শেষে  স্মরণকালের নাগরপুরের ইতিহাসে সর্বোচ্চ বড় আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়।  আনন্দ র‍্যালি  শেষ হওয়ার পরে সরকারি যদুনাথ কলেজ মাঠ প্রাঙ্গনে অত্যন্ত সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দক্ষিণ টাঙ্গাইলের লৌহমানব, নাগরপুর-দেলদুয়ারের গণমানুষের নেতা, তরুন প্রজন্মের অহংকার, মেধাবী ব্যক্তিত্ব, সদাহাস্যোজ্জ্বল বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী নির্বাচিত সফল সভাপতি জননেতা আলহাজ জাকিরুল ইসলাম উইলিয়াম।

আলোচনা সভা সঞ্চালনা করেন মহান মুক্তিযুদ্ধের পর নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার মনোনীত তিন তিনবারের নির্বাচিত একমাত্র সফল চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার সাবেক আহবায়ক, রাজপথ থেকে বিকশিত নেতৃত্ব,  অনলবর্ষী বক্তা, বিএনপি-জামাত সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় বারবার নির্যাতিত-নিপীড়িত গণমানুষের নেতা, বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সফল সাধারণ সম্পাদক জননেতা মো: কুদরত আলী।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সংগ্রামী সহ-সভাপতি, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জননেতা রিয়াজ উদ্দিন তালুকদার, উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য কাজী আনিসুর রহমান বুলবুল।

এছাড়া নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ প্রত্যেকটি ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/ সম্পাদক সহ সকল সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামী মৎস্যজীবীলীগ ও ভাতৃপ্রতিম সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বিভিন্ন বক্তা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সফলতা ও সাহসিকতার বিষয়ে গুরুত্বপূর্ণ ও জ্ঞানগর্ভ মূলক আলোচনা করেন।

আলোচনা সভার সমাপনী বক্তব্যে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সভাপতি ও অনুষ্ঠানের সম্মানিত সভাপতি জননেতা আলহাজ জাকিরুল ইসলাম বলেন,পদ্মা সেতু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দূরদর্শিতা এবং সাহসিকতার পরিচয়। শুধুমাত্র তাঁর নেতৃত্বেই এরকম অসাধ্যকে সাধন করা সম্ভব।  তাই আমরা আগামী দিনে সকল প্রকার উন্নয়নমূলক কর্মকান্ডে ঐক‍‍্যবদ্ধ থেকে অংশগ্রহণ করব এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাঁধে কাঁধ মিলিয়ে সকলকে সাথে নিয়ে কাজ করব,  ইনশাল্লাহ।

আলোচনা সভা শেষে উপস্থিত সকল নেতৃবৃন্দের সাথে এক প্রীতি ভোজ অনুষ্ঠিত হয়।

সবশেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা জাকিরুল ইসলাম উইলিয়াম এবং উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সাধারন সম্পাদক মো: কুদরত আলী উপস্থিত সকল নেতৃবৃন্দকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।