ঢাকাSaturday , 25 June 2022

স্ত্রী কে মেনে না নেওয়ায় অভিমান করে যুবকের আত্মহত্যা

Zero News
June 25, 2022 10:19 am
Link Copied!

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট প্রতিনিধিঃ

স্ত্রীকে মেনে না নেওয়ায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অচিন্ত কুমার (২৭) নামে এক যুবক আত্মহত্যা  করেছে।

শুক্রবার (২৪ জুন) উপজেলার দলগ্রাম ইউনিয়নের মন্দিরপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসি ও থানা পুলিশ ।

মৃত অচিন্ত কুমার(২৭) উপজেলার দলগ্রাম ইউনিয়নের মন্দিরপাড়া এলাকার শংকর চন্দ্র রায়ের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাস তিনেক আগে সাইফুল ইসলাম লাল নামের এক ব্যক্তির মাধ্যমে গোড়ল ইউনিয়েনের শিয়ালখোওয়া এলাকায় এক মেয়েকে বিয়ে করেন। প্রায় ৩মাস অচিন্ত কুমার পরিবারকে রাজি করতে চেষ্টা চালায়। কিন্তু তার পরিবার এই বিয়ে মেনে নেননি। বৃহস্পতিবার রাতে বাবা-মায়ের সাথে ঝগড়া করে রাতে ঘুমাতে যান। পরে সকালে তার নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আত্মচিৎকার দিলে এলাকাবাসি ছুটে এসে অচিন্ত কুমারের মরদেহ উদ্ধার করেন।

এদিকে শুক্রবার সকালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হলেও অচিন্তের আত্মহত্যার বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে তার পরিবার। এছাড়াও ঘটক সাইফুল ইসলাম লাল অচিন্তের আত্মহত্যা করার বিষয়টি চাপা রাখতে তার ফেসবুক ওয়ালে হৃদ রোগে মারা গেছে- এমন স্ট্যাটাস দেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসূল বলেন, বিষয়টি দুপুরে জেনেছি। পরে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে জানতে পেরেছি, অচিন্ত কুমারের মৃতদেহ সৎকার করেছেন তার পরিবার। পরিাবরের কোন অভিযোগ না থাকায় পুলিশ পাঠানো হয়নি বলেও তিনি জানান।