ঢাকাSunday , 26 June 2022

র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

Zero News
June 26, 2022 12:36 pm
Link Copied!

নিরেন দাস, জয়পুুরহাট প্রতিনিধিঃ

র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিক্তিতে রাজশাহীর চারঘাট উপজেলার চক মোক্তারপুর গ্রামে অভিযান চালিয়ে ৫ শত ৫৯ বোতল আমাদানী নিষিদ্ধ ভারতীয় মাদকদ্রব্য ফেনসিডিলসহ মো.হায়দার আলী ওরফে হয়দুর (৪৮) নামের এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,রাজশাহীর চারঘাট উপজেলার চক মোক্তারপুর (চকপাড়া) গ্রামের মৃত. রহিম উদ্দীনের ছেলে মাদক ব্যবসায়ী মো.হায়দার আলী ওরফে হয়দুর।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ জানতে পারে,গভীর রাতে রাজশাহীর চারঘাট উপজেলাধীন চক-মোক্তারপুর (ক্যাডেট কলেজের মোড়ে) রাতের আঁধারে গ্রামের কতিপয় ব্যক্তি ফেনসিডিলসহ অবস্থান করছে।

এমন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ৫ শত ৫৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী হায়দার আলীকে হাতেনাতে আটক করা হলেও তার সাথে থাকা আরও দুইজন মাদক ব্যবসায়ী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের হাতে থাকা ২ টি প্লাস্টিকের বস্তা ভর্তি ফেন্সিডিল গুলো ফেলে সুকৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে আটককৃত মাদক ব্যবসায়ী হায়দার আলীর বিরুদ্ধে রাজশাহীর চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রজু করে তাকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও র‌্যাব জানায়।