ঢাকাTuesday , 28 June 2022

র‍্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক

Zero News
June 28, 2022 11:07 am
Link Copied!

নিরেন দাস-জয়পুুরহাট প্রতিনিধিঃ

চলো যাই যুদ্ধে”মাদকের বিরুদ্ধে এ প্রতিপাদ্যকে সামনে রেখে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪ শত ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ এর নেতৃত্বে,দিনাজপুর জেলার (বাংলা হিলি) হাকিমপুর পৌরসভার দক্ষিণ বাসুদেবপুর (চুরিপট্টি) হতে মোড় এলাকায় ২৭ শে জুন সোমবার বিকেলে মাদক বিরোধী অভিযান চালিয়ে খোকন হোসেন (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে ৪ শত ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করে র‍্যাবের একটি আভিযানিক দল।

আটককৃত মাদক ব্যবসায়ী খোকন হোসেন দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মোজাফফর নগর নতুন বাজার এলাকার মৃত.কমল এর ছেলে। বর্তমানে সে হাকিমপুর পৌরসভার দক্ষিণ বাসুদেবপুর এলাকায় বসবাস করে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

র‍্যাব আরও জানান আটকের পর র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে খোকন স্বীকার করেছে যে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে তার বিরুদ্ধে দিনাজপুর জেলার হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুসারে একটি মামলা দায়ের করা হয়।