ঢাকাFriday , 1 July 2022

চট্টগ্রাম লোহাগাড়ায় আবারও আত্মহত্যা

Zero News
July 1, 2022 8:21 pm
Link Copied!

এম দলিলুর রহমান, চট্টগ্রাম-লোহাগাড়া প্রতিনিধিঃ

৩০ জুন বৃহস্পতিবার  চট্টগ্রামের লোহাগাড়া থানার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে দরবেশ হাট গরুর বাজারের দক্ষিণ পার্শ্বে শাহপীর পাড়ায় এক যুবকের আত্মহত্যার ঘঠনা ঘটেছে।

নিহতের নাম রিদুয়ানুল ইসলাম(২৫)। সে ওই এলাকার মৃত মোস্তাক আহমদের পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, রিদুয়ান একজন হোটেলের কর্মচারী। একসময় সে পত্রিকার হকার ছিল। গতকাল রাতে মাকে নিয়ে একসাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যান। সকালে তার মা উঠে দেখতে পান তার শুবার কক্ষের ছাদে বৈদ্যুতিক ফ্যানে আটকানো রডের সাথে  মায়ের শাড়ি পেছিয়ে রিদুয়ান ঝুলে আছে।

নিহতের মা আয়েশা আকতার জানান, গতকাল রাতে আমার ছেলে আর আমি একসাথে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠতে না দেখে ছেলেকে তার রুমে  ডাকতে গেলে বাড়ির ছাদে বৈদ্যুতিক ফ্যান আটকানো রডে শাড়ি পেছিয়ে ঝুলে থাকতে দেখতে পাই। পরে লোহাগাড়া থানা পুলিশকে বিষয়টি অবহিত।

নিহতের স্ত্রী মিলি আকতার জানান, আমি তাকে বিয়ে করার পর শ্বশুর বাড়ীতে ৩/৪দিন ছিলাম মাত্র। গত মাসে আমার স্বামী আমাকে তার বাড়ী থেকে আমার বাপের বাড়ীতে দিয়ে যায়।

তবে, এলাকার কেউ কেউ ধারণা করছেন, মানসিক ও পারিবারিক যন্ত্রনা সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করতে পারে বলে স্থানীয়দের ধারণা।

এ ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার এস আই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি জানান, নিহতের গলায় দাগের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে বলা যাবে মৃত্যুর প্রকৃত কারণ, তার আগে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।