ঢাকাFriday , 1 July 2022

বেলকুচিতে বন্যা কবলিত এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করলেন – আব্দুল লতিফ বিশ্বাস

Zero News
July 1, 2022 8:16 pm
Link Copied!

আব্দুল মান্নান প্রামানিক, বেলকুচি প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বড়ধুল ও সদর ইউনিয়নে বন্যা কবলিত এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র অসহায় ৩২৫ টি পরিবারের মাঝে সিরাজগঞ্জ জেলা পরিষদের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরন করলেন সিরাজগঞ্জ -৫ আসনের সাবেক সফল মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস। 

এসময় তিনি বলেন জেলা পরিষদের পক্ষ থেকে আজ বড়ধুল ও সদর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত  ৩২৫টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আগামীকাল শনিবার পৌর সভা ও রাজাপুর ইউনিয়নে বিতরণ করা হবে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাউল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি ডাউল,১ কেজি চিড়া,১ কেজি লবন, ও ১ প্যাকেট স্যালাইন।

তিনি আরও বলেন, বন্যা পরিস্থিতি বুঝে বিতরণ কার্যক্রম চলমান থাকবে, সরকারি অনুদানের পাশাপাশি নিজস্ব অর্থায়ন থেকে বন্যার্তদের পাশে অতিতেও ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

শুক্রবার বিকেলে (১লা জুলাই) বেলকুচি বহুমুখী মহিলা ডিগ্রি কলেজ মাঠে বিতরণ কালে উপস্থিত ছিলেন বেলকুচি সদর ইউপি চেয়ারম্যান মির্জা সোলায়মান হোসেন, বেলকুচি উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামাণিক, সাধারণ সম্পাদক কামাল আহমেদ,  বড়ধুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়াসিন মোল্লা, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ,  বেলকুচি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরিয়ম মির্জা, সাবেক আওয়ামী লীগ নেতা মোতালেব চৌধুরী, ছাত্রলীগ কর্মী নাসিম বিন আহমদ,সেচ্ছাসেবক লীগ শামীম আহমেদ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।