ঢাকাSunday , 3 July 2022

শ্যামনগরে নওয়াবেঁকী-পাখিমারা ফেরিঘাট উদ্বোধন

Zero News
July 3, 2022 7:49 pm
Link Copied!

রনজিৎ বর্মন শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

রবিবার সকাল ১১টায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় সড়ক বিভাগ সাতক্ষীরার আয়োজনে নওয়াবেঁকী ফেরিঘাট সংলগ্ন স্থানে নওয়াবেঁকী-পাখিমারা ফেরিঘাটের উদ্বোধন করা হয়।

ফিতা কেটে উৎসবমুখর পরিবেশে ফেরিঘাটের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার।

এ সময় প্রধান অতিথি বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরেন এবং বলেন শ্যামনগরে দ্বীপ ইউনিয়ন গাবুরা ও পদ্মপুকুরের সাথে সরাসরি যোগাযোগের মাধ্যম তৈরী হল ।

সড়ক ও জনপদ বিভাগ সাতক্ষীরার নির্বাহী প্রকৌশলী মীর নিজাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ তানজিল্লুর রহমান, সড়ক ও জনপদ ফেরিবিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আযম শেখ, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ জামান সাইদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউপির আওয়ামীনেতৃবৃন্দ, ইউপিচেয়ারম্যানবৃন্দ সহ অন্যান্য পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে প্রথম নির্ধারিত টোল প্রদান করে ফেরিতে উঠেন প্রধান অতিথি এমপি এস এম জগলুল হায়দার।
দীর্ঘ দীন যাবত পদ্মপুকুর ও গাবুরার সাধারণ মানুষ খোলপেটুয়া নদীর খেয়া পার হয়ে চলাচল করত। ফেরি উদ্বোধন হওয়ায় যানবাহন সহ সাধারণ মানুষের সহজে চলাচলের মাধ্যম তৈরী হল যা বক্তারা বক্তব্যে বলেন।