ঢাকাSunday , 3 July 2022

‘বেস্ট গ্ল্যামারাস মডেল’ হিসেবে পুরস্কৃত আঁখি

Zero News
July 3, 2022 1:22 pm
Link Copied!

তানজুম আঁখি আফরোজ। মডেলিং দিয়েই যার ক্যারিয়ার শুরু। এখন নিয়মিত মডেলিং করে যাচ্ছেন নিয়মিত। দেশ ও দেশের বাইরের নানা ফ্যাশন হাউজ গুলোর পণ্যের মডেল হয়ে নিজের ক্যারিয়ার পাকাপোক্ত করেছেন একজন লাস্যময়ী মডেল হিসেবে। যিনি আঁখি আফরোজ হিসেবে পরিচিতি লাভ করেছেন।

কিছুদিন আগেই পেয়েছেন বাইফা অ্যাওয়ার্ড –২০২২ এ সেরা মডেলের সম্মাননা। এবার তার পুরস্কারের ঝুলিতে যুক্ত হলো আরও একটি অ্যাওয়ার্ড। শুক্রবার (১ জুলাই) যমুনা ফিউচার পার্কে অনুষ্ঠিত এমএন মাল্টিমিডিয়া পরিবেশিত আইকনিক ফ্যাশন অ্যাওয়ার্ড (২০২২) এ পেলেন সবচেয়ে আকর্ষণীয় মডেলের সম্মাননা।

এ প্রসঙ্গে মডেল আঁখি বলেন, যে কোন পুরস্কারই তো আনন্দের। তাই আইকনিক অ্যাওয়ার্ডে ‘বেস্ট গ্ল্যামারাস মডেল’এর স্বীকৃতি পেয়েও আমি আনন্দিত। একেকটি পুরস্কার ভালো কাজের অনুপ্রেরণা হিসেবে কাজ করে। সামনে এগিয়ে যাওয়ার সাহস যোগায়। এমএন মাল্টিমিডিয়ার কাজী নাজমুল হোসেন ও পিয়াল হোসেনকে অসংখ্য ধন্যবাদ আমাকে এ সম্মাননা দেয়ার জন্য। আমি যেন সামনে আরও এগিয়ে যেতে পারি।’

এদিকে আরও জানা যায়, চিত্রনায়িকা রোজিনা ও মাহিয়া মাহির হাত থেকে পুরস্কার গ্রহণ করেন আঁখি। অনুষ্ঠানটিতে রোজিনা ছাড়াও আরও দেশের নামকরা সব তারকারা উপস্থিত ছিলেন। আঁখি উক্ত আয়োজনে মঞ্চে পারফর্ম করেন। যা পরিচালনা করেন স্বনামধন্য কোরিওগ্রাফার সৈয়দ রুমা।

প্রসঙ্গত, ভারতের প্রখ্যাত পল্লীগীতি শিল্পী রতন কাহার ১৯৭২ সালে ‘বড় লোকের বেটি’ গানটি লিখেছিলেন। ১৯৭৬ সালে অশোক রেকর্ড কোম্পানির উদ্যোগে স্বপ্না চক্রবর্তীর কণ্ঠে গানটি রেকর্ড হয়। রতন কাহারকে শ্রদ্ধা জানিয়ে নতুনভাবে গানটি করেছেন দেশের নামী সঙ্গীত পরিচালক জেকে মজলিশ।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জেকে মজলিশ ও বিন্দু কনা। ঈদ উপলক্ষে বিগ বাজেটের এই মিউজিক ভিডিওটি আরটিভি মিউজিক ও আরটিভি প্লাসে মুক্তি পেয়েছে। গত বছরের ৩ জুলাই রাতে মিউজিক ভিডিও প্রকাশের পর থেকেই প্রশংসিত হয়।

যেখানে মডেল হিসেবে পারফর্ম করেন আঁখি আফরোজ ও আরেফিন জিলানী। ভিডিওতে উপস্থিত ছিলেন গানের দুই শিল্পী জেকে মজলিশ ও বিন্দু কনাও। গানটির কোরিওগ্রাফি করেছেন আসাদ খান। পরিচালনায় ছিলেন উজ্জ্বল রহমান।