ঢাকাFriday , 29 July 2022

মুক্তির ২১ দিন পর ৬০ সিনেমা হলে ‘পরাণ’

Zero News
July 29, 2022 1:43 pm
Link Copied!

ঈদুল আজহায় অর্থাৎ ১০ জুলাই মাত্র ১১ সিনেমা হলে মুক্তি পায় শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত ‘পরাণ’। পরিচালক রায়হান রাফীর সিনেমাটি অল্প প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও দর্শক চাহিদায় শীর্ষে ছিল। মাল্টিপ্লেক্সগুলোতে ‘পরাণ’র শো বাড়তেই থাকেও। তবুও টিকিট পাচ্ছেন না দর্শক।

এমন অবস্থায় আগামীকাল শুক্রবার (২৯ জুলাই) সিনেমাটি ৫৬ হলে প্রদর্শিত হবে। আর মুক্তির ২১ তম দিনে অর্থাৎ রোববার (৩১ জুলাই) থেকে ৬০টি সিনেমা হলে চলবে ‘পরাণ’। বিষয়টি নিশ্চিত করেছেন লাইভ টেকনোলজিস লিমিটেডের পরিচালক ইয়াসির আরাফাত।

তিনি আরটিভি নিউজকে বলেন, দর্শকরা যেভাবে সিনেমাটি গ্রহণ করেছেন আমরা অভিভূত। ‘পরাণ’ দেখিয়ে দিয়েছে সম্পূর্ণ দেশীয় তারকা ও কলাকুশলী নিয়েও ভালো সিনেমা নির্মাণ করা যায়। ভালো গল্পের সিনেমা দেখার দর্শক এখনো রয়েছে। আমরা সিনেমার পরিচালক থেকে শুরু করে প্রতিটি শিল্পী ও কলাকুশলীর ওপরে কৃতজ্ঞ। কারণ তাদের প্রচেষ্টায় বাংলার মানুষ আবারও সিনেমা হলমুখী হয়েছে।

দেশের আলোচিত একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। মুক্তির আগেই সিনেমার গান ও ট্রেলার দর্শকমহলে প্রশংসিত হয়। আর মুক্তির পর থেকে সিনেমাটির টিকিট পাচ্ছেন না দর্শক। বৃহস্পতিবারও সিনেপ্লেক্সগুলো ছিল হাউজফুল।