ঢাকাWednesday , 3 August 2022

লালমনিরহাটে সময় টিভির ভুয়া পরিচয়পত্রসহ যুবক আটক

Zero News
August 3, 2022 11:42 am
Link Copied!

মোস্তাফিজুর রহমান মোস্তফা লালমনিরহাট প্রতিনিধিঃ

 

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় পুলিশ চেকিং চলাকালে সময় টেলিভিশনের রিপোর্টার পরিচয়দানকারী এক ভুয়া সাংবাদিককে ২ কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (০২ আগস্ট) দুপুরে জেলার সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজা থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম জসিম উদ্দিন বাবু (৩২)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার কালেমৌজা এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।

পুলিশ জানায়, দুপুরে তিস্তা টোল প্লাজায় সদর থানার এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে চেকিং চলাকালে এক মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে টোল প্লাজা পার হওয়ার চেষ্টা করেন। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তিনি সময় টিভির কুড়িগ্রামের স্টাফ রিপোর্টার বলে পরিচয় দেন। পরে তার গাড়ি তল্লাশি করে একটি ব্যাগে দুই কেজি গাঁজা পাওয়া যায়। ওই যুবকের গলায় ঝোলানো সময় টেলিভিশনের লোগো সংবলিত পরিচয়পত্র দেখে পুলিশের সন্দেহ হয়। তখন ওই পরিচয়পত্র যাচাই করলে তা ভুয়া বলে প্রমাণিত হয়। পরে তাকে আটক করা হয়।

গাঁজাসহ আটক জসিমের কাছ থেকে উদ্ধার হওয়া আইডি কার্ডে- সময় টিভির লোগো, কুড়িগ্রামের স্টাফ রিপোর্টার পদবিসহ নাম এবং আইডি নম্বর-rks 03, রক্তের গ্রুপ -বি+,  আইডি কার্ডের মেয়াদ ১ জানুয়ারি-২০৩০ উল্লেখ রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদ আলম জানান, ওই ভুয়া সাংবাদিককে দুই কেজি গাঁজা, একটি পালসার মোটরসাইকেল ও সময় টিভির ভুয়া আইডি কার্ডসহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।