ঢাকাThursday , 4 August 2022

ফুটবল চুরির অভিযোগ তুলে ৪ শিক্ষার্থীকে বেধরক পেটালেন প্রধান শিক্ষক

Zero News
August 4, 2022 11:46 am
Link Copied!

মোস্তাফিজুর রহমান মোস্তফা, লালমনিরহাটঃ

 

লালমনিরহাটের হাতীবান্ধায় বিদ্যালয়ের ফুটবল চুরির অভিযোগ তুলে ৪ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষক আসাদুজ্জামান লাভলুর বিরুদ্ধে।

বুধবার সকালে উপজেলার পূর্ব বিছনদই ছকেল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।

আহত শিক্ষার্থীরা হলেন- ৪র্থ শ্রেণির শিক্ষার্থী শাকিব, কাওসার, বায়েজদ ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সিয়াম। অভিযুক্ত আসাদুজ্জামান লাভলু পূর্ব বিছনদই ছকেল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

প্রতিদিনের মতো মঙ্গলবার ছুটির পর বিদ্যালয়ের ফুটবল দিয়ে খেলাধুলা করেন কিছু শিক্ষার্থী। পরের দিন বুধবার প্রধান শিক্ষক আসাদুজ্জামান লাভলু ওই ফুটবলটি খুঁজে না পেয়ে চুরির অভিযোগ তুলে বাড়ি থেকে ডেকে এনে চার শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেন। খবর পেয়ে অভিভাবকরা বিদ্যালয় ঘেরাও করলে তোপের মুখে পড়ে ছিটকে পড়েন ওই প্রধান শিক্ষক।

কাওসারের নানী সবুরা বেগম বলেন, ফুটবল চুরির অভিযোগ তুলে প্রধান শিক্ষক লাভলু আমার নাতিকে মারধর করে। খবর শুনে প্রধান শিক্ষকের নিকট বিষয়টি জানতে চাইলে ওই শিক্ষক আমার সঙ্গেও খারাপ আচরণ করে আমাকে বিদ্যালয় থেকে বের করে দেয়।

কাওসারের ভাই শাহ আলম বলেন, আমার ভাই চোর নয়, সে মেধাবী শিক্ষার্থী। প্রধান শিক্ষক চুরির অভিযোগ তুলে তাকে মারধর করেছে। আমরা প্রধান শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক আসাদুজ্জামান লাভলু বলেন, এরা প্রায়ই বিদ্যালয়ের কিছু না কিছু চুরি করে। তাই একটু শাসন করা হয়েছে। তবে আজকে একটু মারধর করা বেশি হয়েছে।

হাতীবান্ধা উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাবেলাল হোসেন বলেন, প্রধান শিক্ষককে বলে দিবো তিনি আপনাদের সঙ্গে দেখা করে খরচাপাতি দেবে ।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।