ঢাকাWednesday , 17 August 2022

বিএনপি-জামায়াতেরা দেশে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে ,নীলফামারীতে আসাদুজ্জামান নুর এম পি

Zero News
August 17, 2022 8:32 pm
Link Copied!

সাইফুল ইসলাম মানিক নীলফামারী প্রতিনিধিঃ

বুধবার (১৭ আগস্ট) জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও নীলফামারী সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফলে দেশ এগিয়ে যাচ্ছে আর তার এই সাফল্যে বিএনপি-জামায়াতেরা দেশে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। সকলকে বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। যেকোনো ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এসময় সকল অপশক্তিকে রুখে দেওয়ার জন্য জন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান বক্তারা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, এ্যাড. অক্ষয় কুমার রায়, দপ্তর সম্পাদক অধ্যক্ষ শহিদুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, জেলা তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদ পারভেজ, জেলা কৃষক লীগের সভাপতি ইয়াহিয়া আবিদ, জেলা মৎস্যজীবিলীগ সভাপতি রোকনুজ্জামান লেমন,  জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি লেমন সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সজল কুমার ভৌমিক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার সহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা