ঢাকাMonday , 19 September 2022

বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

Zero News
September 19, 2022 1:41 pm
Link Copied!

এম দলিলুর রহমান, চট্টগ্রাম-লোহাগাড়া প্রতিনিধিঃ

“শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগানে বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ১৭ সেপ্টেম্বর গৌরব ও ঐতিহ্যের শিক্ষা দিবস উপলক্ষে বড়হাতিয়ার প্রত্যন্ত অঞ্চলের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

১৭ ই সেপ্টেম্বর শনিবার বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি হামেদ হুসাইন মেহেদীর সভাপতিত্বে এবং বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেমি হাসান চৌধুরী ইমনের সঞ্চালনায় বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক তাওহীদের কন্ঠে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বড়হাতিয়া বায়তুশ শরফ হাসপাতালের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট রাজনীতীবিদ ও সমাজ সেবক জনাব আনিসুর রহমান। প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন বড়হাতিয়ার প্রবীণ আওয়ামী রাজনৈতিক ব্যক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেবক জনাব বাহাদুর চৌধুরী, আরো বক্তব্য রাখেন বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রুনা, শিক্ষাগুরু বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব লোকমান হাকিম, আনিসুল হক বাহার, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ইমন ও সাংগঠনিক সম্পাদক মোঃ ফোরকান। বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি এরফান, উপ প্রচার সম্পাদক তানবির, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল।

বক্তারা বলেন শিক্ষাই জাতির মেরুদণ্ড, নিজের জীবন রাঙ্গাতে এবং জাতির কল্যাণে সুশিক্ষার বিকল্প নেই, একজন শিক্ষিত মানুষ সুশিক্ষিত না হলে তার শিক্ষা জীবন অর্থহীন।

এসময় উপস্থিত ছিলেন বড়হাতিয়া ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত আকরাম, আরমান, ইরফান, অবিষেক, আওয়ামী লীগ নেতা নুরুল কবির চৌধুরী, মোরশেদুল আলম চৌধুরী, বড়হাতিয়া ইউনিয়ন যুবলীগ বাহার, জিহান সহ বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও ছাত্র- ছাত্রী অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণের মধ্য দিয়ে অনুুুষ্ঠানের সমাপ্তি হয়।