ঢাকাThursday , 29 September 2022

গণমাধ্যম ও সোস্যাল মিডিয়া পেইজবুকে অপপ্রচারের বিরুদ্ধে লোহাগাড়ায় আনোয়ার কামালের সংবাদ সম্মেলন

Zero News
September 29, 2022 4:32 pm
Link Copied!

দলিলুর রহমান, চট্টগ্রাম-লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক সদস্য ও বর্তমান সদস্য পদপ্রার্থী এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মো. আনোয়ার কামালের বিরুদ্ধে সংবাদ মাধ্যম ও সোস্যাল মিডিয়ায় মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচার দাবী করে লোহাগাড়ায় সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় লোহাগাড়ার একটি রেস্টুরেন্ট এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ১৫ নং ওয়ার্ডে লোহাগাড়া উপজেলার সদস্য পদপ্রার্থী মো. আনোয়ার কামাল।

লিখিত বক্তব্যে তিনি বলেন- পত্রিকা ও সোস্যাল মিডিয়ায় প্রকাশিত যেসব তথ্যাদি আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত। জেলা পরিষদ নির্বাচনে কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করার জন্য আমার বিরুদ্ধে কিছু কুচক্রিমহল আমার প্রতি ঈর্ষান্বিত হয়ে মিথ্যে তথ্য দিয়ে আমার অবস্থানকে দূর্বল করার জন্য প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে। যদি আমার বিরুদ্ধে আনা থানার দালালী, মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, সরকারের উন্নয়ন বরাদ্দে চাঁদাবাজি, সিএনজি অটোরিক্সা থেকে চাঁদাবাজি, ইটভাটা থেকে চাঁদাবাজি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীকে তটস্থ করে রাখা অভিযোগ সত্য বলে প্রমাণিত হয়, তাহলে আমার প্রতি যেকোন শাস্তিমুলক ব্যবস্থা মাথা পেতে নিব। সংবাদটি প্রচার করে যারা আমার সম্মান ক্ষুন্ন করেছে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মুজিবুর রহমান, কার্য নির্বাহী সদস্য মামুন-অর রশিদ চৌধুরী প্রমুখ।