ঢাকাThursday , 10 November 2022

সুখবর দিলেন নিরব ও ঋতুপর্ণা

Zero News
November 10, 2022 3:24 pm
Link Copied!

ভক্তদের জন্য সুখবর নিয়ে আসছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা নিরব এবং অভিনেত্রী ঋতুপর্ণা। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মাণ করা হচ্ছে সিনেমা ‘স্পর্শ’।

সিনেমা প্রসঙ্গে ঋতুপর্ণা জানান, দীর্ঘদিন পর আবার ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে। এই গল্পটা ভিন্ন ধাঁচের। এমন একটা সিনেমার অংশীদার হতে পেরে খুব ভালো লাগছে।

জানা গেছে, সিনেমাটি প্রযোজনা করছে ঢাকার অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার রোল ক্যামেরা অ্যাকশন। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের অনন্য মামুন এবং কলকাতার অভিনন্দন দত্ত।

আগামী সপ্তাহ থেকে কলকাতায় এই ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। আগামী ১৬ নভেম্বর (বুধবার) রাতেই শুটিং জন্য কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়বেন অভিনেতা নিরব।

ছবিটি নিয়ে নিরব বলেন, অনেকদিন পর যৌথভাবে একটি ছবি হচ্ছে। এটা ভালোলাগার একটা বিষয়। যৌথ প্রযোজনায় এটা আমার প্রথম ছবি। সব নীতিমালা অনুসরণ করে সিনেমাটি করছি। দুই বাংলাতেই ছবিটির শুটিং হবে। ভালো কিছু একটা হবে এমনটাই প্রত্যাশা আমাদের।

পরিচালক অনন্য মামুন বলেন, সিনেমার গল্পের প্রয়োজনে ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। আশা করছি ছবির গল্প প্রত্যেক মানুষকেই ছুঁয়ে যাবে।

উল্লেখ্য, সিনেমায় আরও অভিনয় করবেন বাংলাদেশের জেসিয়া এবং কলকাতার অভিনেতা খরাজ মুখার্জি।