ঢাকাWednesday , 23 November 2022

জেলে বসে ধর্ষণে অভিযুক্তকে দিয়ে মন্ত্রীর ম্যাসাজ

Zero News
November 23, 2022 11:21 am
Link Copied!

দিল্লির তিহার জেলের সেলে শুয়ে মন্ত্রী গা-হাত-পা ম্যাসাজ করাচ্ছেন। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল এই দৃশ্য।

মন্ত্রীর প্রতাপ বলে কথা। জেলেও তা সমান কাজ করে। দিল্লিতে আম আদমি পার্টি-আপের মন্ত্রী সত্যেন্দ্র জৈনকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ডয়চে ভেলে সেই ভিডিওর সত্যতা যাচাই করে দেখতে পারেনি। তবে সেই ভিডিও বিজেপি মুখপাত্র থেকে শুরু করে গুচ্ছের মানুষ মঙ্গলবার সকাল থেকে শেয়ার করছেন। টিভি চ্যানেলগুলোও সেই ভিডিও দেখাচ্ছে।

এনডিটিভির প্রতিবেদনে বলছে, তিন দিনের ম্যাসাজ করার ভিডিও রয়েছে। জেলের সূত্র জানায়, যাকে দিয়ে জৈন ম্যাসাজ করাচ্ছেন, সেই ব্যক্তি ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার। পস্কো আইনে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সেই ব্যক্তি একজন ম্যাসিওর। দেখা যাচ্ছে, সে জৈনের হাত, পা, আঙুল, মাথা সবই ম্যাসাজ করছে। জৈনও আরামে শুয়ে আছেন এবং ম্যাসাজ করাচ্ছেন।

এরপর সামাজিক মাধ্যমে মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে। কেউ প্রশ্ন করছেন, এটা কি জেল? কেউ বলছেন, এখন বোঝা যাচ্ছে, কেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া জেলে যেতে চাইছেন। কেউ লেখেন, বাজে প্রচার করবেন না, মন্ত্রী জেলে বসে দিল্লির দূষণ কীভাবে কমানো যায়, তা নিয়ে আলোচনা করছেন।

আবার অনেকে লেখেন, তিহারে এটা নতুন কোনো ঘটনা নয়। ২০১৩ থেকে তিহারে এসব চলছে। ফলে সত্যেন্দ্র জৈন ভুল কিছু করেননি।

আদালতের নোটিশ

সত্যেন্দ্র জৈনের আইনজীবীরা বিষয়টি নিয়ে আদালতে গিয়েছেন। তাদের বক্তব্য, জেলের সিসিটিভি ফুটেজ বিজেপি লিক করেছে। এটা আদালত অবমাননা ছাড়া আর কিছু নয়। দিল্লির রউস অ্যাভিনিউ আদালত এই বিষয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে (ইডি) নোটিশও জারি করেছে।

ইডির আইনজীবীরা আগে আদালতে অভিযোগ করেছিলেন, জেলে সত্যেন্দ্র জৈনকে ভিআইপি খাতির করা হচ্ছে। তাকে নিয়মিত ম্যাসাজ করা হয়। অর্থ নয়-ছয় ও পাচারের অভিযোগে গত ৩০ মে সত্যেন্দ্র জৈনকে গ্রেপ্তার করা হয়। তবে জেলে যাওয়ার পরেও কেজরিওয়াল তাকে মন্ত্রিত্ব থেকে সরাননি।

পুর-নির্বাচনের আগে

দিল্লি পুরসভার নির্বাচন আগামী ৪ ডিসেম্বর। তার আগে মন্ত্রীর জেলে বসে ম্যাসাজ নেওয়ার ভিডিও সামনে আসায় কেজরিওয়ালের দল অস্বস্তিতে পড়তে পারে বলে দলের নেতারা স্বীকার করছেন।