ঢাকাSaturday , 25 May 2024

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন কসাই জিহাদ

Zero News
May 25, 2024 8:59 pm
Link Copied!

বিদীপ্ত বিশ্বাস, কলকাতা প্রতিনিধিঃ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন কসাই জিহাদ। খুনের ঘটনায় গ্রেফতার কসাই জিহাদকে জিজ্ঞাসাবাদ করে বিস্ফোরক তথ্য জানতে পেরেছেন তদন্তকারীরা। 

পুলিশের দাবি কসাই জিহাদ জানিয়েছে, এমপি আনোয়ারুলের দেহ ৮০ টুকরো করে নিউটাউন, ভাঙড় এলাকার নানা জায়গার জলাশয়ে ফেলে দেওয়া হয়েছে। তার বিনিময়ে সে ৫০০০ টাকা পেয়েছে। আর তার এই স্বীকারোক্তির পর তদন্তকারীদের একাংশের মত, সেসব খণ্ডাংশ উদ্ধার করা আরও কঠিন হয়ে গেল। ইতোমধ্যেই তা কোনো না কোনো জলচর প্রাণীর পেটে চলে যেতে পারে।
গত ১২ মে কলকাতায় চিকিৎসা করাতে আসেন ঝিনাইদহের সাংসদ আনোয়ারুল আজিম। ১৩ মে রাতে তিনি নিউটাউনের ফ্ল্যাটে খুন হন। দুই দিন নিখোঁজ থাকার পর তার হত্যা সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। এই ঘটনার তদন্তভার যায় সিআইডির হাতে। হত্যায় জড়িত সন্দেহে বাংলাদেশ থেকে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
অন্যদিকে বনগাঁ থেকে গ্রেফতার হয় জিহাদ ও সিয়াম নামে দুই ব্যক্তি। জিজ্ঞাসা বাদে সিয়াম আরও জানায় মুম্বাই থেকে কলকাতায় এসে কাজ শেষের পর বনগাঁ সীমান্ত দিয়ে বাংলাদেশে চলে যাওয়ার ইচ্ছা ছিল তার।
পুলিশ জানায়, এমপি আনোয়ারুল আজিমের মস্তিষ্ক সম্পূর্ণ গুঁড়িয়ে দেওয়া হয়। হাড়, মাংস পৃথক করে হলুদ মাখিয়ে একেকটি টুকরো একেক জায়গার জলাশয়ে ফেলা হয়েছে।
সিআইডির প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিহাদ জানায়, দুই মাস আগে এমপি আনারকে হত্যার জন্য তাকে কলকাতায় আনে আখতারুজ্জামান শাহীন। খুনের সময় আরও ৪ জন বাংলাদেশি ওই ফ্ল্যাটে ছিলেন। কিলিং মিশন শেষে মরদেহ টুকরো টুকরো করে ব্যাগে ভরে গুম করা হয়।
উল্লেখ্য, কসাই জিহাদ সরদার যশোরে রাকিব ও সুব্রত হত্যা করে পালিয়ে যায় ভারতে ৷ পালিয়ে যাওয়ার আগে যশোর ডিবি পুলিশের একটি দল তাদের খুলনার বাড়িতে অভিযান চালাতে গেলে সেখান থেকে সে পালিয়ে ভারতে চলে যায়। এমনটি জানিয়েছে যশোর জেলা বিডি পুলিশের এসআই মফিজুল ইসলাম।