ঢাকাMonday , 23 September 2024

ভারতীয় অবৈধ মদসহ ১ মাদক কারবারীকে আটক

Zero News
September 23, 2024 2:33 am
Link Copied!

গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জে গোয়েন্দা পুলিশ( ডিবির) অভিযানে ৪০ বোতল ভারতীয় অবৈধ মদসহ ১ মাদক কারবারীকে আটক করা হয়েছে।
রবিবার বিকেলে ডিবির ওসি মোঃ আমিনুল ইসলামের নির্দেশে ডিবির এস আই অলক দাস,এ এস আই নুরুনবীর নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ইকবাল নগরস্থ এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় এসি ব্ল্যাক,রয়েল স্টেজ,রয়েল গ্রীন জাতীয় অবৈধ ৪০ বোতল ভারতীয়  মদসহ ১ জনকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।
আটককৃত মাদক কারবারী হলেন,জুনাইদ মিয়া(২২)। তিনি সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়নতলা গুচ্ছ গ্রামের মোঃ বাচ্চু মিয়ার ছেলে । এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে সুনামগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আমিনুল ইসলাম মাদক উদ্ধার ও এক মাদক কারবারীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান,সুনামগঞ্জের সুযোগ্য এসপি মহোদয়ের নিদের্শে যেকোন ধরনের অপরাধ দমনে ডিবি পুলিশের প্রতিটি সদস্য সচেষ্ট রয়েছে। এই জেলায় কোন অবৈধভাবে মাদক,জুয়াসহ কোন ধরনের অপরাধ সংগঠিত হলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্তা গ্রহনের হুশিয়ারী উচ্চারন করেন ডিবির ওসি ।
মোবারক হোসাইন, সুনামগঞ্জ