ঢাকাWednesday , 25 May 2022

দায়িত্ব নিলেন ফায়ার সার্ভিসের নতুন মহাপরিচালক

Zero News
May 25, 2022 8:37 pm
Link Copied!

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালকের দায়িত্ব গ্রহণ করলেন ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন। তিনি ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইনের স্থলাভিষিক্ত হলেন।

আজ বুধবার বিকেলে আনুষ্ঠানিকভাবে নতুন মহাপরিচালককে দায়িত্ব হস্তান্তর করেন ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন। মহাপরিচালক হিসেবে নির্ধারিত দায়িত্ব পালন শেষে তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে সেনাবাহিনীতে প্রত্যাবর্তন করলেন।

অনুষ্ঠানে বিদায়ী ও নবনিযুক্ত মহাপরিচালক ছাড়াও বক্তব্য রাখেন সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার ফয়সালুর রহমান, সহকারী পরিচালক মো. আব্দুল হালিম, উপপরিচালক (প্রশাসন ও অর্থ) ওহিদুল ইসলাম, কল্যাণ ট্রাস্টের এমডি লে. কর্ণেল এসএম জুলিফিকার রহমান এবং পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লে. কর্ণেল মো. রেজাউল করিম।

বক্তারা তাদের বক্তব্যে বিদায়ী মহাপরিচালকের সফল কাজের বিভিন্ন তথ্য তুলে ধরে তার প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তারা বিদায়ী মহাপরিচালকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। একই সাথে নবনিযুক্ত মহাপরিচালককে আন্তরিক অভিনন্দন জানিয়ে তার নেতৃত্বে ফায়ার সার্ভিস আরও উন্নত, সমৃদ্ধ ও জনবান্ধব প্রতিষ্ঠানে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।