ঢাকাThursday , 26 May 2022

নেইমার চান থাকতে, পিএসজি চায় বেচতে

Zero News
May 26, 2022 3:32 pm
Link Copied!

সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের কাছে বাজেভাবে হারার পর থেকেই নিন্দুকদের তীর নেইমারের দিকে। এর আগে থেকেও অবশ্য তাকে নিয়ে আলোচনা ছিল। মাঠের বাইরে নানা বিতর্ক আর বারবার চোটে পড়ে ছিটকে যাওয়ায় পিএসজির কর্তাদের মনে বিরক্তি জন্মে। যে কারণে নাকি নেইমারকে বেচে দেওয়ার কথা বলা হয় ক্লাবটির মিটিংয়ে। 

ফের বিষয়টি নিয়ে শোরগোল। এরই মধ্যে নেইমারও মুখ খুলেছেন। জানিয়ে দিলেন তিনি পিএসজিতেই থাকতে চান। তবে ফুটবলবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ‘গোলডটকম’ তাদের সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, পিএসজি এখনও আগের সিদ্ধান্তে অটল। তারা উপযুক্ত ক্রেতা পেলে নেইমারকে বিক্রি করে দেবেন।

২০১৭ সালে বার্সা থেকে অনেক ঝামেলা সয়ে ২২২ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে কিনেছিল পিএসজি। এর মধ্যে গতকাল ফ্রান্সের জনপ্রিয় ফুটবল ওয়েবসাইট ‘ওহ মাই গোলে’র সঙ্গে আলাপকালে নেইমার বলে দিলেন তিনি পিএসজি ছাড়তে চান না, ‘আমার দিক থেকে আমি পরিস্কার যে, আমি পিএসজিতেই থাকতে চাই। কেউই আমাকে এ নিয়ে কিছু বলেনি। কিন্তু এটা সত্য, আমি পিএসজিতে থাকতে রাজি।’

পিএসজি নেইমারকে বেচার বিপক্ষে এখনও যায়নি। এমনকি গুঞ্জন আছে, কিলিয়ান এমবাপ্পে প্যারিসে থাকার জন্য ক্লাবটিকে যেসব শর্ত দিয়েছেন, এর একটি নেইমারকে বেচে দেওয়া। তবে পিএসজি দেখেশুনেই নেইমারকে ছাড়তে চায়।

কেননা, যে অর্থ খসিয়ে তাকে বার্সা থেকে আনা হয়েছিল, এর কাছাকাছি দাম ফেলেই হয়তো হ্যাঁ বলবে পিএসজি।