ঢাকাWednesday , 1 June 2022

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত আলোকচিত্রীর মৃত্যু

Zero News
June 1, 2022 6:28 pm
Link Copied!

রেদোয়ান হাসান, সাভার প্রতিনিধিঃ

ঢাকার সাভারে পরিচয় জিজ্ঞাসা করার ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আহত কৃষ্ণ সরকার (৪০) নামের এক আলোকচিত্রী চিকিৎসাধীন অবস্থান মারা গেছেন। গত সোমবার রাতে অস্ত্রধারীদের ছুরির আঘাতে তিনি গুরুতর আহত হলে সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
বুধবার (১ জুন) সকালে সাভারের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন থাকা কৃষ্ণের মৃত্যু হয়।
গত সোমবার (৩০ মে) রাত ১০টার দিকে সাভার পৌরসভা এলাকার আরাপাড়া জমিদারবাড়ী পুকুর পাড়ে কৃষ্ণকে মারধর ও কুপিয়ে গুরুতর আহত করে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা।
এ ঘটনায় মঙ্গলবার (৩১ মে) রাতে সাভার মডেল থানায় ৪ জনের নামে মামলা করে ভুক্তভোগীর বড় ভাই গোবিন্দ সরকার। হত্যার শিকার কৃষ্ণ সরকার  সাভারের পৌর সভার নোয়াদ্দা গ্রামের ডি-২০ নং বাড়ির ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।
মামলার আসামিরা হলেন- কুষ্টিয়া জেলা থানার লালন শাহ্ মাজারের পাশে মন্ডল পাড়া এলাকার মো. বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আরাপাড়া এলাকার ২৪ নং বাড়ির মো. বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার ৩৯/১ নং বাড়ির আ. আলিমের ছেলে মো. আকাশ (২৪) ও নামাবাজার এলাকার ১৩/১ নং বাড়ির জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)। উল্লেখ্য তারা সবাই কিশোর বয়সী, মামলায় বয়স বাড়িয়ে দেখানোর অভিযোগ রয়েছে।
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, কৃষ্ণ সরকারের সঙ্গে আসামিদের বিরোধ ছিল। সোমবার রাত ১০ টার দিকে ঢাকা থেকে কাজ শেষ করে বাসায় ফিরছিলেন কৃষ্ণ সরকার৷ আরাপাড়া জমিদারবাড়ী পুকুর পাড়ে পৌঁছালে আগে থেকে উৎ পেতে থাকা নয়নসহ বাকি আসামিরা পথে আটকিয়ে তাঁকে মারধর করে। এছাড়া সুইচ গিয়ার (চাকু) দিয়ে বুকের বা পাশে ও পেটের ডান পাশে আঘাত করে। এসময় আশেপাশের লোকজন কৃষ্ণ সরকারের ডাকে এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়।
কৃষ্ণ সরকারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বেসরকারি হাসপাতালটির ম্যানেজার মো. ইউসুফ বলেন, গত সোমবার আমাদের এখানে তাকে গুরুতর অবস্থায় নিয়ে আসা হয়েছিলো। তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। বুধবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়েছে।
এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলা তদন্ত কর্মকর্তা এস এম শাহারিয়ার বলেন, মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনায় একটি মামলা হয়েছে। এরপরেই আমরা আসামিদের ধরার জন্য অভিযানে নামি। বুধবার সকালে খবর পাই চিকিৎসাধীন যুবক মারা গেছে। নিহতের মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।