ঢাকাThursday , 2 June 2022

শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সুন্দর পরিবেশ তৈরী করতে কাজ করছে সরকার-নুরুন্নবী চৌধুরী শাওন।

Zero News
June 2, 2022 6:24 pm
Link Copied!

বেলাল সিকদার, লালমোহন প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলার একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে দশ লক্ষ টাকা ব্যয়ে উন্নত ও আধূনিক মানের বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে  ভোলা ৩ আসন এর সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সুন্দর পরিবেশ তৈরী করতে কাজ করছে সরকার। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য, জাতিকে সুশিক্ষিত করে গড়ে তুলতে যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা চালু করতে কাজ করছে বর্তমান সরকার।

এসময় তিনি স্থানীয় শিক্ষা কর্মকর্তাদের উদ্দেশ্য করে বলেন, শিক্ষার মান উন্নয়নে যে কোন পদক্ষেপ গ্রহনে আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে। আপনারা আপনাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করুন । উপজেলা প্রকৌশলের বাস্তবায়নে ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প এবং স্থানীয় সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির সহযোগিতায় উপজেলার ৪টি প্রতিষ্ঠানে ১৫৮ সেট বেঞ্চ বিতরণ করেন এমপি শাওন।

প্রতিষ্ঠানগুলো হলো; নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়, গজারিয়া দাখিল মাদ্রাসা, দেবীরচর দাখিল মাদ্রাসা ও হোসনে আরা পৌর মাধ্যমিক বিদ্যালয়।

লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী মোঃ বিল্লাল হোসেন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপ সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ, মোঃ মিজানুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম বাদল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।