ঢাকাSunday , 5 June 2022

করনের পার্টিতে গিয়ে করোনায় আক্রান্ত অর্ধশতাধিক

Zero News
June 5, 2022 5:32 pm
Link Copied!

বলিউডের জনপ্রিয় প্রযোজক ও পরিচালক করন জোহর। কিছুদিন আগেই তিনি ৫০ বছর বয়সে পা রাখলেন। আর তাই তার এই জন্মদিন উপলক্ষে বড় এক পার্টির আয়োজন করেন। তার এই জন্মদিনের পার্টিতে যোগ দেন বলিউড ও টেলিভিশেনের জনপ্রিয় সব অভিনেতা ও অভিনেত্রীরা।

করনের এই পার্টি মুম্বাইয়ের আন্ধেরি ওয়েস্টে আয়োজন করা হয়, সেই পার্টিতে হাজির হয়েছিলেন হৃতিক রোশন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, কিয়ারা আদবানি, জাহ্নবী কাপুর, মালাইকা আরোরা এবং করিনা কাপুর খানসহ আরও একাধিক নায়িকা।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, করন জোহরের এই গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত থাকা ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, আর নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় এই তারকারা করোনায় আক্রান্ত হওয়ার কথা কোথাও প্রকাশ করছেন না।

অক্ষয় কুমার এবং কার্তিক আরিয়ানের মতো তারকারা গত কয়েক সপ্তাহে কোভিড পজিটিভ হওয়ার কথা স্বীকার করেন। শরীরে মহামারি থাবা বসানোর কারণে এই বছর ‘আইফা ২০২২’-এ যেতেও পারেননি তারা। তবে করোনার ব্যাপারে কেউ স্বীকার না করায় এখন পর্যন্ত গুঞ্জনই বলা চলে। তবে ভারতীয় গণমাধ্যমের একাধিক সূত্র থেকে করোনা পজেটিভের ব্যাপারটি নিশ্চিত হওয়া গেছে। কারণ, করনোর সেই পার্টিতে থাকা একজন বিষয়টি ঘনিষ্ঠ সূত্র হিসেবে নিশ্চিত করেন।