ঢাকাWednesday , 8 June 2022

উইন্ডিজে সিরিজ শুরুর আগে সুখবর পেলেন তাসকিন

Zero News
June 8, 2022 12:36 pm
Link Copied!

চোট নিয়ে দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথেই ফিরতে হয়েছিল দেশে। এরপর ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজের দুটি টেস্ট খেলা হয়নি তার। উন্নত চিকিৎসার জন্য যেতে হয়েছিল ইংল্যান্ডে। প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে দেশে ফিরে শুরু করেছেন মাঠে ফেরার লড়াই আর অনুশীলন।

এদিকে তিন ফরম্যাটের তিনটি সিরিজ খেলতে দলের বাকি সদস্যরা এখন ওয়েস্ট ইন্ডিজের পথে। তাসকিন শুধুই ওয়ানডে দলে থাকায় পরে যাওয়ার কথা ছিল তার। তবে এবার আগে আগেই যেতে হবে।

মাঠে ফেরার জন্য রিহ্যাবে ও স্কিল ট্রেনিংয়ে ভালো করায় তাকে টি-টোয়েন্টি দলেও যুক্ত করা হয়েছে। তাই চোট থেকে ফিরে গত ১ জুন নেটে বোলিং শুরু করেন তাসকিন। ফিটনেসের পরীক্ষাতেও পাশ করায় দলে নিতে আর কোনো বাধা নেই তার। তাই নির্বাচকরা যুক্ত করেছেন টি-টোয়েন্টি দলে।

টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে আগামী ২৩ জুন রওনা করার কথা রয়েছে তার। সূচি অনুযায়ী ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো ১০, ১৩ ও ১৬ জুলাই।

১৬ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও সাইফউদ্দিন।