ঢাকাMonday , 13 June 2022

সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপারকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দিলেন- রাজশাহী রেঞ্জ ডিআইজি মহোদয়

Zero News
June 13, 2022 6:07 pm
Link Copied!

সাব্বির মির্জা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ জেলায় সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার পদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দিলেন সম্মানিত রাজশাহী রেঞ্জ ডিআইজি মহোদয়।

সোমবার (১৩ জুন) রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম বাংলাদেশ পুলিশ মহোদয় রাজশাহী রেঞ্জ অফিসে সিরাজগঞ্জ জেলার সুযোগ্য সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়, পুলিশ সুপার হতে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত হওয়ায় এবং জনাব মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার হতে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হওয়ায় র‌্যাংক ব্যাজ পরিধান করান ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

এ সময় পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ দেশ ও জনগণের কল্যাণে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

উক্ত র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে জনাব জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) (বর্তমানে ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত), রাজশাহী রেঞ্জ মহোদয়, জনাব টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জ মহোদয়,  রাজশাহী রেঞ্জের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ, পদোন্নতিপ্রাপ্ত অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের সাথে তাদের স্পাউজগণও উপস্থিত ছিলেন।