ঢাকাMonday , 13 June 2022

তাড়াশে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

Zero News
June 13, 2022 7:24 pm
Link Copied!

সাব্বির মির্জা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ‘‘দশ উদ্যোগ’’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৩ জুন) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নিবাহী অফিসার মো: মেজবাউল করিমের সভাপত্বিতে দিনব্যাপি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের সহযোগিতায় কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) মোহাম্মদ তোফাজ্জল হোসেন, তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন খান, তাড়াশ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোছা: লায়লা জান্নাতুল ফেরদৌস ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সঞ্জিত কর্মকার।

কর্মশালায় প্রধানমন্ত্রীর বিশেষ দশ উদ্যোগ সবার জন্য বিদ্যুৎ,নারীর ক্ষমতায়ণ, আশ্রয়ণ, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা ও সামাজিক নিরাপত্তা সম্পর্কে ধারণাপত্র উপস্থাপন করা হয়।

কর্মশালায় সরকারী কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ঈমাম, শিক্ষক ও গণমাধ্যমকর্মীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।