ঢাকাThursday , 16 June 2022

শিক্ষা জীবনের সফলতার জন্য পরিকল্পিত পড়ালেখার বিকল্প নেই, ইউএনও-শরিফ উল্লাহ

Zero News
June 16, 2022 4:34 pm
Link Copied!

এম, দলিলুর রহমান, চট্টগ্রাম-লোহাগাড়া প্রতিনিধিঃ

১৬ই জুন বৃহস্পতিবার চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার স্বনামধন্য স্কুল বড়হাতিয়া গারাঙ্গিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অত্র বিদ্যালয়ের সভাপতি মাননীয় এমপি ডক্টর আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী মহোদয়ের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফ উল্লাহ মহোদয়, তিনি বলেন শিক্ষা জীবনের সফলতার জন্য পরিকল্পিত পড়ালেখার বিকল্প নেই।

আরো  বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহজাহান মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বর্ষিয়ান শিক্ষাবিদ আলহাজ্ব আবুল কাসেম চৌধুরী।

বক্তব্য  রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এবং বড়হাতিয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান বাবু বিজয় কুমার বড়ুয়া,  চাত্রদের দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের সফল প্রধান শিক্ষক জনাব নাজিম উদ্দীন স্যার, তিনি বলেন আমি ছাত্রদের নিজের সন্তানের মত যত্নসহকারে পড়ানোর চেষ্টা করেছি এবং দোয়া করি যেন তারা মানুষের মত মানুষ হয়, সভাপতির বক্তব্য রাখেন অত্র স্কুল পরিচালনা কমিটির সভাপতি জনাব এরফানুল করিম চৌধুরী, তিনি আরো বলেন এই স্কুল থেকে অনেক গুনীজনের সৃষ্টি হয়েছে তোমাদেরকেও এই ধারাবাহিকতা অভ্যাহত রাখতে হব।

আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকাবৃন্দ, ছাত্র- ছাত্রীবৃন্দ, অভিভবকবৃন্দ সহ সর্বস্তরের  শিক্ষাপ্রিয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন। পরিশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে বিদায় অনুষ্ঠানের সমাপ্তি হয়।