ঢাকাFriday , 17 June 2022

কর্মসংস্হান বাড়াতে বিত্তবানদের এগিয়ে আসতে হবে- মোতাহার হোসেন এমপি

Zero News
June 17, 2022 1:18 pm
Link Copied!

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে হাতীবান্ধার জোরাপুকুরে নিজের  নাতনী নামে “সম্ভাবনা ফিলিং ষ্টেশন”র উদ্বোধন করেন সাবেক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন এমপি ।

এসময় তিনি আরও বলেন, আমার নাতনী সম্ভাবনার জন্মদিনে এ ফিলিং ষ্টেশনটির উদ্ভোধন করা হলো। এই স্টেশনটিতে এলাকার কিছু মানুষের কর্মসংস্থান হবে এবং এর মাধ্যামে এলাকার ব্যবসা বাণিজ্যে গতিশীলতা আসবে। আমাদের এ অঞ্চল টি শুধু কৃষির ওপর নির্ভরশীল  এটিকে কেন্দ্র করে সরকারের পাশাপাশি বিত্তবানরা এগিয়ে এলে এলাকার চিত্রই পাল্টে যাবে।

বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যার পরে ওই উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের জোড়াপুকুর এলাকায় স্টেশনটির উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগের সভাপতিত্ব ও সঞ্চালনায় এবং সম্ভাবনা পরিবারের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে তিনি জানান, আমি এটি দিয়ে যাত্রা শুরু করলাম, এলাকার মানুষকে মানবসম্পদ করে তৈরি করতে  ও শিল্প বান্ধব করতে  যা যা করা প্রয়োজন তাই করবো  চাই সকলের সহায়তা।

এসময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী সহকারী পুলিশ সুপার তাপস সরকার, হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, পাটগ্রাম পৌরসভার মেয়র রাশেদুল ইসলাম সুইট, উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন, হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম, হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ, পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, পাটগ্রাম আওয়ামীলীগের সভাপতি বাবু পুর্ন চন্দ্র রায়, গড্ডিমারী ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল, পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবমহিলালীগের নেতাকর্মীরা সহ উপজেলার স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা এসময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে  কেক কাটার মাধ্য মাহমুদুল হাসান সোহাগ এর বড় মেয়ে সম্ভাবনার জন্মদিন পালন করা হয় ।