ঢাকাMonday , 20 June 2022

৯৫ বোতল ফেনসিডিল সহ হাতীবান্ধায় ২ মাদক কার বারি আটক 

Zero News
June 20, 2022 7:25 pm
Link Copied!

মোস্তাফিজুর রহমান মোস্তাফা, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট হাতীবান্ধা থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে ৯৫ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল এবং ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলসহ ০২ জনকে গ্রেফতার করে  থানা পুলিশ।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে   এসআই মোঃ হারুন অর রশিদ, এএসআই মোঃ গুলজার আলম ও সঙ্গীয় ফোর্স সহ হাতীবান্ধা থানা গত রাত ভোরে অভিযানে হাতীবান্ধা উপজেলার ১০নং ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা গৌরি নিতাই রাধাঁ গোবিন্দ মন্দিরের সামনে  পাকা রাস্তার উপর হইতে ১. মোঃ রবিউল ইসলাম ২.  মোঃ আমিনুর ইসলাম এর শরীর তল্লাশী করে নেভি-ব্লু রংয়ের কাপড় দ্বারা মাদকদ্রব্য ফেন্সিডিল বহনের জন্য বিশেষ ভাবে তৈরি কটি হইতে ৫০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও ২নং আসামী আমিনুর ইসলাম এর কাছ থেকে  ৪৫  বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ মোট ৯৫  বোতল  এবং মাদক বহনকারী একটি রেজীঃ বিহীম  মোটর সাইকেল সহ  ২০-০৬-২০২২ সোমবার  ভোর ০৬.০৫ ঘটিকার সময় হাতেনাতে গ্রেফতার করা হয়।

হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম জানান তাদের নামে হাতীবান্ধা থানার মামলা নং ১৮, তারিখ – ২০/০৬/২০২২ ইং, ধারা – ৩৬(১) সারণির ১৩(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে