ঢাকাSunday , 26 June 2022

সারপ্রাইজ নিয়ে আসছেন মীম

Zero News
June 26, 2022 5:28 pm
Link Copied!

বর্তমান সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগত। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তার একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম-বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে যেমন ভক্ত রয়েছে। তারা নিয়মিত আপডেট থাকতে চান।

ঠিক তেমনি ভার্চুয়াল জগতে রয়েছে ফ্যান-ফলোয়ার। বিশ্বের সঙ্গে তালমিলিয়ে সম্প্রতি এই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারাও। তাদের মধ্যে অন্যতম লাক্স তারকা বিদ্যা সিনহা মীম। তার ভেরিফায়েড ফেসবুক পেজে রোববার (২৬ জুন) সকালে এক পোস্ট দিয়ে সেই ভক্তদের মধ্যে সৃষ্টি করেছেন কৌতূহল।
স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আজ সন্ধ্যা ৭টায় আপনাদের একটা সারপ্রাইজ দিব।’ সেই পোস্টে ভক্তরা অনবরত মন্তব্য করতে থাকেন। মীমের এমন কি সারপ্রাইজ হতে পারে এটা জানতে প্রশ্ন করেই যাচ্ছেন তারা। ভক্তের প্রশ্ন তবে কি মীম মা হওয়ার খবর দিতে যাচ্ছেন? এই প্রশ্নের উত্তর জানতে আরটিভি নিউজ থেকে মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে একাধিক সূত্র থেকে জানা গেছে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা রায়হান রাফী পরিচালিত ‘পরান’। এতে তার বিপরীতে অভিনয়ে করেছেন শরিফুল রাজ। এই সিনেমার প্রচারণার জন্যই নাকি তিনি সন্ধ্যা ৭টায় সারপ্রাইজ দিতে যাচ্ছেন। কিন্তু আদৌ কি এই সিনেমার প্রচারণা নাকি সত্যই হতে যাচ্ছে ভক্তের প্রশ্ন, তা হয়তো বোঝা যাবে সন্ধ্যা ৭টায়। ততক্ষণ পর্যন্ত অপেক্ষায় থাকতে হচ্ছে পাঠকের।