ঢাকাMonday , 27 June 2022

হোমনায় আবুল হাসনাত শুদ্ধাচার পুরস্কারে ভূষিত

Zero News
June 27, 2022 7:48 pm
Link Copied!

মোঃ হারুন অর রশিদ, হোমনা-কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী অফিসের অফিস সহায়ক  মো.আবুল হাসনাত  শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

২০২১-২২ অর্থ বছরে শুদ্ধাচার চর্চার মাধ্যমে  শ্রেষ্ঠ কর্মচারি  হিসাবে কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততা সেবা গ্রহীতাদের সঙ্গে আচরণ,  সৃজনশীল কর্মকান্ড- বাস্তবায়নের স্বীকৃতি হিসেবে  তিনি এ পুরস্কার পেয়েছেন।

গত ২৬শে জুন রবিবার বিকালে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল  হাসান  এর হাত থেকে তিনি এ শ্রেষ্ঠত্বের সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন।

এ সময়  ডিডিএলজি মো. শওকত ওসমান,অতিরিক্ত জেলা প্রশাসক মো. শাহাদাৎ হোসেন সহ  বিভিন্ন উপজেলার এসিল্যান্ড ও প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এদিকে মো. আবুল হাসনাতের পুরস্কার প্রাপ্তিতে উপজেলার সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিক, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।

পুরস্কার প্রাপ্ত নিয়ে হোমনা উপজেলার বিজয় নগর গ্রামের মো. মোতাহার হোসেনের ছেলে আবুল হাসনাত বলেন, আমি প্রথমেই মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশা পাশি   DDLGED, শওকত ওসমান স্যার,অতিরিক্ত জেলা প্রশাসক,(সার্বিক),শাহাদাত হোসেন স্যার,তাপ্তি চাকমা স্যার,রুমন দে স্যারকে  অনুসরন করে আমার এই অর্জন।আমি বিশ্বাস  করি নিষ্ঠার সাথে যে কোন ভালো কাজ করলে তার ফল অবশ্যই পাওয়া যায়। ভালো কাজ করার পর যদি স্বীকৃতি পাওয়া যায় তখন কাজের অনুপ্রেরণা ও দায়িত্ববোধ আরও বেড়ে যায়। সকলেই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার দায়িত্ব কর্তব্য নিষ্ঠার সাথে  পালন করতে পারি।